ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

দীর্ঘমেয়াদি ক্ষতি থেকে বাঁচতে লোডশেডিং: হানিফ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১০, ২৪ জুলাই ২০২২  

দীর্ঘমেয়াদি ক্ষতি থেকে বাঁচতে লোডশেডিং: হানিফ

দীর্ঘমেয়াদি ক্ষতি থেকে বাঁচতে লোডশেডিং: হানিফ

খরচ কমিয়ে দীর্ঘমেয়াদি ক্ষতি থেকে জনগণকে রক্ষার জন্যই লোডশেডিং করা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, করোনা মহামারির পর রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে বিশ্বে অর্থনৈতিক মন্দা চলছে। দেশে অর্থনৈতিক মন্দা যেন দীর্ঘমেয়াদি না হয়, সেজন্য বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার কুমিল্লার মেঘনা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মিথ্যাচারের রাজনীতি পরিহার করার আহ্বান জানিয়ে হানিফ বলেন, বর্তমান সরকারের উন্নয়ন ধারাবাহিকতার অংশ বলে মন্তব্য করেছেন মির্জা ফখরুল ইসলাম। কিন্তু তারা এমন কোনো উন্নয়নের ধারাবাহিকতা কি সৃষ্টি করেছিলেন? জিয়াউর রহমান, এরশাদ, খালেদা জিয়াও রাষ্ট্রক্ষমতায় ছিলেন। তারা এমন কোনো উন্নয়ন দেখাতে পারেননি। উন্নয়নের একটা নজির দেখানোর জন্য বলেছিলাম; কিন্তু একটাও দেখাতে পারেননি। তারা হাওয়া ভবন বানিয়ে লুটপাট করেছেন। আর এখন প্রতিদিন দুর্নীতির ভাঙা রেকর্ড বাজাচ্ছেন।

তৃণমূলে দলকে সংগঠিত করা ও ঐক্যবদ্ধ রাখার আহ্বান জানিয়ে নেতা-কর্মীদের উদ্দেশ্য করে মাহবুব উল আলম হানিফ বলেন, আওয়ামী লীগের মূল শক্তি তৃণমূলের নেতা-কর্মী ও এদেশের জনগণ। আওয়ামী লীগ জনগণের সমর্থন ছাড়া কখনও ক্ষমতায় আসেনি।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে দেশকে গড়ে তুলছেন। আপনারা সরকারের উন্নয়ন মানুষের কাছে সঠিকভাবে তুলে ধরুন। ভালো আচরণ করে মানুষের মন জয় করতে পারলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নিরঙ্কুশ বিজয় নিশ্চিত হবে।

ত্রি-বার্ষিক সম্মেলনের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ম. রুহুল আমিন।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়