ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তারাকান্দায় বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নামে ইউপি চেয়ারম্যানের গরু কোরবানি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:০১, ২৪ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ জেলার তারাকান্দায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি  ভালবাসা ও আওয়ামীলীগের প্রতি একাগ্রতার টান থেকে গরু কোরবানী করে দরিদ্র মানুষের মাঝে গোস্ত বিতরণ করেছেন ময়মনসিংহের তারাকান্দায় এক ইউপি চেয়ারম্যান।

ঈদের তৃতীয় দিন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও গালাগাও ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান জিয়াউল হক জিয়া এই গরু কোরবানীর করেন।

জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের, ভাষা সৈনিক শামছুল হক, সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ ও প্রয়াত উপজেলা আওয়ামীলীগ নেতা প্রফেসর কাজিমউদ্দিন নামে একটি গরু কোরবানী করেন। কোরবানীর গোস্ত এলাকার ১০০ দরিদ্র পরিবারের মাঝে বন্টন করে দেন।

ইউপি চেয়ারম্যান জিয়াউল হক জিয়া বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শে অনুপ্রাণিত হয়ে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অটল বিশ্বাস রেখে দলকে ভালবেসে ছাত্র রাজনীতি  শুরু করে বর্তমান আওয়ামীলীগের রাজনীতি করছি। নিজের নামে কোরবানী করার পাশাপাশি হৃদয়ের ভালবাসা থেকে এই  সকল নেতাদের নামে গরু কোরবানী করে সেই মাংস গরীবদের মাঝে বিলানোর ব্যবস্থা করেছি।

কোরবানির মাংস পেয়ে দরিদ্র প্রতিবন্ধি আনোয়ার হোসেন জানান, এবার ঈদের দিনও তেমন একটা গোস্ত পাননি তিনি। চেয়ারম্যানের দেয়া কোরবানীর গোস্ত পেয়ে খুবই খুশি হয়েছেন। এখন পরিবারের সবাইকে নিয়ে ভালভাবে গোস্ত দিয়ে খেতে পারবেন। তিনি জাতির পিতার আত্মার মাগফেরাত কামনাসহ সকলের জন্য মন থেকে দোয়া করেন।

আরেক দরিদ্র পঙ্গু নজরুল ইসলাম গোস্ত পেয়ে খুশি প্রকাশ করে জানান, আজকের দিনটাই তার কাছে আসল ঈদের দিন মনে হচ্ছে। 

দরিদ্র ব্যাক্তিরা বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনার পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ইউপি চেয়ারম্যান জিয়াউল হক জিয়াসহ সকলের জন্য বিশেষ দোয়া কামনা করেন।

এ সময় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়