ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

টিকিট না থাকায় হলের সিঁড়িতে বসেই ‘হাওয়া’ দেখলেন তুষি

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ০৯:২৬, ৩০ জুলাই ২০২২  

টিকিট না থাকায় হলের সিঁড়িতে বসেই ‘হাওয়া’ দেখলেন তুষি

টিকিট না থাকায় হলের সিঁড়িতে বসেই ‘হাওয়া’ দেখলেন তুষি

ছবির নায়িকা সিঁড়িতে বসে দেখছেন তার অভিনীত ছবি। বেশ মনোযোগ দিয়েই দেখছেন। আশপাশের সব চেয়ারে বসে দর্শকরাও ছবি উপভোগ করছেন। এমন একটি ছবি শুক্রবার  (২৯ জুলাই) নিজের ওয়ালে পোস্ট করেছেন অভিনেত্রী নাজিফা তুষি।

যিনি গতকাল  মুক্তি পাওয়া ‘হাওয়া’ ছবিতে অভিনয় করেছেন। 

সিঁড়িতে বসে ছবি দেখার ঘটনা কি জানতে চাইলে? এমন প্রশ্নে তুষি জানালেন, সবাই জানেন হাওয়া ছবির কয়েক দিনের টিকেট অগ্রিম বিক্রি হয়ে গেছে। আমরা হাওয়া টিম আজ বেশ কয়েকটি হলে হলে ঘুরছি। সিনেপ্লেক্সেও যাই। সেখানে তো হল ভর্তি দর্শক। কোনো সিট তো ফাঁকা নেই। তাই সবার সঙ্গে সিঁড়িতে বসেই ছবি উপভোগ করি। আমার সঙ্গে আরও অনেকেই সিঁড়িতে বসেই দেখছেন। ওই মুহূর্ত ফ্রেমবন্দি করে একজন আমাকে দিলে ছবিটি আমি ফেসবুকে শেয়ার করি।'

শুক্রবার দেশের ২৪টি হলে মুক্তি পেয়েছে মেজবাউর রহমান সুমনের আলোচিত সিনেমা ‘হাওয়া’।  ছবিটি স্টার সিনেপ্লেক্সের ৫টি শাখায় প্রতিদিন চলছে  ২৬ শো; যা সাম্প্রতিক সময়ের বাংলা সিনেমার ক্ষেত্রে রেকর্ড বলছে স্টার কর্তৃপক্ষ। রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে ‘হাওয়া’র দৈনিক ১৩টি শো থাকছে। ছবিটির ‘সাদা সাদা কালা কালা’- হাশিম মাহমুদের এই গান ‘ভাইরাল’ হওয়ায় ছবিটির অগ্রিম টিকিট হুরহুর করে বিক্রি হয়ে যায় ঢাকার সিনেপ্লেক্সগুলোতে। তার চিত্র দেখা গেলো মুক্তির প্রথম দিনেই। ছবিটি দেখতে দর্শখদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেলো হলে হলে। 

রুচিশীল দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা সমুদ্র, পানি, সম্পর্ক ও প্রতিশোধের গল্পের ‘হাওয়া’ সিনেমা আজ দেশের ২৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। পোস্টার ও ট্রেইলারে মুগ্ধতা ছড়ানো সিনেমাটির গান ও প্রচারণার কৌশলে নতুন উন্মাদনা সৃষ্টি হয়।  মুক্তির আগেই ছবিটির অগ্রিম টিকিট বিক্রির রেকর্ড গড়ে ছবিটি।

সিনেমাটির প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এবং নির্মাণ সংস্থা ফেইসকার্ড প্রোডাকশন।  মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন।

তারকাবহুল এ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুশি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

সর্বশেষ
জনপ্রিয়