ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ঝিনাইগাতীর কাংশা ইউনিয়নে আবারও নৌকার মাঝি হতে চায় জহুরুল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৭, ১৯ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সিমান্তবর্তী কাংশা ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচনে আবারও চেয়ারম্যান প্রদপ্রার্থী হিসাবে নৌকার মাঝি হতে চায় বর্তমান ইউপি চেয়ারম্যান অবসরপ্রাপ্ত আরমি আলহাজ্ব মোহাম্মদ জহুরুল হক। আসন্ন ২০২১ ইউপি নির্বাচনকে সামনে রেখে কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে নিজেকে নিয়োজিত রেখে গণসংযোগ করে যাচ্ছেন। দায়িত্ব পালনে অসহায় মানুষে পাশে থাকার চেষ্টা করে বণ্যহাতি তাড়ানোর ভূমিকা রেখেছেন। দলীয় ও আত্মীয় স্বজনের সহিত সম্পর্ক বাড়াতে কাজ করছেন। নিজেকে জনসেবায় নিযুক্ত করে আবারও নৌকার মাঝি হতে মাঠ চুষে বেড়াচ্ছেন।

ইতিমধ্যে নৌকার সমর্থন আদায় করতে নেতাকর্মীদের সাথে যোগাযোগ ও রাজনৈতিক কর্মকান্ডে জড়িত হয়ে পোষ্টার লিফলেট ছেড়ে প্রচার অভিযানে নেমেছেন। ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলার লক্ষ্য নিয়ে তিনি নির্বাচনে অংশ গ্রহণের জন্যে অবারও নৌকা পাগলদের সমর্থন আদায়ের চেষ্টা করছেন।

এ ব্যাপারে তিনি জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসি হয়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম ওয়ারেজ নাইমের নেতৃত্বে সোনার বাংলা গড়ার লক্ষ্যে দুবার নৌকার মনোনয়ন পেয়ে নির্বাচিত হয়ে সমাজে কাজ করে যাচ্ছি। এবারও দল যদি আমাকে আবার মনোনয়ন দেয় নির্বাচনে অংশ গ্রহণ করে দলকে নৌকার বিজয় নিশ্চিত করবেন বলে জানান। তিনি আরো জানান আমার দলের প্রতি বিশ্বাস রয়েছে দলের সিদ্ধান্তের বাইরে যাব না।

সর্বশেষ
জনপ্রিয়