ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

জামায়াতকে নাশকতার জন্য তৈরি করছে বিএনপি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:২১, ৭ ফেব্রুয়ারি ২০২৩  

জামায়াতকে নাশকতার জন্য তৈরি করছে বিএনপি

জামায়াতকে নাশকতার জন্য তৈরি করছে বিএনপি

আসন্ন সংসদ নির্বাচনকে টার্গেট করে নাশকতার জন্য জামায়াতকে তৈরি করছে বিএনপি। এ নিয়ে প্রশ্ন তোলায় ১২ দলীয় জোটের শীর্ষ নেতাদের ওপর ক্ষিপ্ত হন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নজরুল ইসলাম খানসহ বিএনপির সিনিয়র নেতারা।

বৈঠক সূত্রে জানা গেছে, ১২ দলীয় জোটের এক নেতা জামায়াত প্রসঙ্গ তোলায় তাকে ধমক দেন মির্জা ফখরুল ও নজরুল ইসলাম খান। এ সময় তারা মুখ ফসকে জাতীয় নির্বাচন উপলক্ষে জামায়াত নিয়ে বিএনপির পরিকল্পনার কথা বলে দেন, যা শুনে ‘আকাশ থেকে পড়েন’ ১২ দলীয় জোটের নেতারা।

১২ দলীয় জোটের শরিক লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান প্রশ্ন করেন, সরকার পতনের যুগপৎ আন্দোলনে জামায়াত দৃশ্যমান নেই কেন? বিএনপির সঙ্গে কি জামায়াতের যোগাযোগ আছে?

এমন প্রশ্নের পরিপ্রেক্ষিতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ইরানকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপির সঙ্গে জোটে আছো বলে যেকোনো প্রশ্ন করতে পারো না। জামায়াতের রাজনীতি আর তোমাদের রাজনীতির মধ্যে অনেক পার্থক্য।

এ সময় মির্জা ফখরুল ইসলাম উত্তেজিত হয়ে ধমক দিয়ে বলেন, আজকের পর থেকে জামায়াত নিয়ে কেউ কোনো প্রশ্ন করবেন না। বিএনপি খুব ভালো করেই জানে জামায়াতকে কখন কাজে লাগাতে হবে। সবকিছু সেট করা আছে।

এ বিষয়ে জানতে চাইলে লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান বলেন, জামায়াতকে নিয়ে বিএনপি গোপন পরিকল্পনা করছে। এ কারণে প্রকাশ্যে বিচ্ছেদের নাটক করছে দুই দল। এ নিয়ে আর কোনো মন্তব্য করতে চাই না।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়