ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

জন্মদিনের কেক খেয়ে ওজন বেড়েছে দীঘির

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:০২, ১ নভেম্বর ২০২২  

প্রার্থনা ফারদিন দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি

শিশুশিল্পী হিসেবে একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনচিত্রে অভিনয় করে খ্যাতি লাভ করেন প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কয়েকটি সিনেমায়ও অভিনয় করেন। তবে তা শুধুই শিশুশিল্পী হিসেবে। এরপর ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় অভিনয় করে চিত্রনায়িকা হিসেবে অভিষেক করেন দীঘি।

গত ২৬ অক্টোবর ছিল এই অভিনেত্রীর জন্মদিন। জীবনের বিশেষ দিনটি বেশ আয়োজনের মধ্যেই কাটে তরা। কাছের ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে কেক কেটে উদযাপন করেন দিনটি।

জীবনের বিশেষ দিনটি নিয়ে কথা বলার সময় দীঘি বলেন, অভিনেত্রী আনিকা কবির শখ আপুর জন্মদিন উদযাপনে গিয়েছিলাম। সেখানে গিয়ে দেখি আমারও জন্মদিনের আয়োজন করা হয়েছে। তারপর থেকে আমার সারপ্রাইজ পাওয়া শুরু। ওখান থেকে রাতে কাজিনের বাসায় যাই। সেখানেই থাকি। সেখানে কাজিনরা জন্মদিনের সব আয়োজন করে।

এই অভিনেত্রী বলেন, এ পর্যন্ত অনেকগুলো কেক কেটেছি। এবার জন্মদিনে আমার নিজেকে গিফট করার মধ্যে সবচেয়ে বড় গিফট ছিল যে, আমি চার কেজি ওজন কমিয়েছি। এর মধ্যে আবার এক কেজি ওজন বেড়ে গেছে। কেননা, ইতোমধ্যে ছয়টি কেক কেটেছি, ফ্রিজেও তিনটি রয়েছে। বার্থডে কেকময়। চাইলেও আমাকে কেউ শোকাতে দেবে না।

দীঘি জন্মদিনের বিষয়ে কথা বলার সময় ছোটবেলা নিয়েও কথা বলেন। ছোটবেলায় মাকে নিয়ে জন্মদিন উদযাপন করতাম। আমার মা নভেম্বরের ২ বা ৩ তারিখে অসুস্থ হয়। সেবারই ছিল মায়ের সঙ্গে, ফ্যামিলির সঙ্গে কোথাও গিয়ে শেষ জন্মদিন উদযাপন। এটা ছিল ২০০৯ সালে। তারপরে কখনোই আমার মাথায় আসেনি, বড় করে জন্মদিন উদযাপন করব।

সর্বশেষ
জনপ্রিয়