ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

খালেদা জিয়ার কথায় বিএনপি চলবে কিনা সন্দেহ : নূর-ই আলম চৌধুরী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:২৬, ৩০ অক্টোবর ২০২২  

চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী

চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী

চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন,  শেখ হাসিনার দয়ায় জেলের পরিবর্তে যিনি এখন বাসায় আছেন তার কথায় নাকি আগামী ১০ ডিসেম্বরের পরে দেশ চলবে। বিএনপির নেতাকর্মীদের এমন উদ্ভট বক্তব্যে সাধারণ মানুষ বিভ্রান্ত। খালেদা জিয়ার কথায় দেশ চলা তো দূরের কথা বিএনপি চলবে কিনা সঃন্দেহ আছে। 

তিনি বলেন, আগামীতে মায়ের কথায় বিএনপি চলবে নাকি ছেলের কথা চলবে সেটা দেখার পালা।

গতকাল শনিবার মাদারীপুরের শিবচরে রিজিয়া বেগম মহিলা কলেজের বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্নারের উদ্বোধন ও মতবিনিময় সভায় এসব কথা বলেন চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী।

এ সময় জাতীয় পার্টির কঠোর সমালোচনা করে তিনি বলেন, গত সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দয়ায় জাতীয় পার্টির কিছু নেতার এমপি হয়ে  সংসদে আসার সুযোগ হয়েছিল। আওয়ামী লীগ ছাড়া জাতীয় পার্টির কোনো নেতা এমপি হবে সেটা দুঃস্বপ্ন। জাতীয় পার্টিতে এখন দেবর ভাবির লড়াই চলছে। যে তার ভাবিকে চেয়ারে বসতে দেয় না সে দলের অন্য নেতাকর্মীদের বসতে দেবে এটা আশা করা যায় না।

এ সময় শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুরের জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরীসহ সংশ্লিষ্টরা। পরে চিপ হুইপ বহেরাতলা ইউনিয়নে বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন ভবনের  উদ্বোধন ও মতবিনিময় সভায় যোগ দেন।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়