ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

করিমগঞ্জে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৮, ১৬ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে সাড়ে ২০ কেজি গাঁজার একটি চালান ও মাদক বিক্রয়ের নগদ তিন হাজার ৫শ’ টাকাসহ ফয়েজ আহম্মেদ (২৩) ও মো. নাসির (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

উপজেলার চামড়াবন্দর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

দুই মাদক ব্যবসায়ীর মধ্যে ফয়েজ আহম্মেদ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার দেওরগাছ ইউনিয়নের ময়নাবাদ গ্রামের মো. মুজিবুর রহমানের ছেলে এবং মো. নাসির একই ইউনিয়নের দেওরগাছ গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, ফয়েজ আহম্মেদ ও মো. নাসির উভয়েই দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। সম্প্রতি তারা বর্ষার সুবিধা নিয়ে নৌ-রুট ব্যবহার করে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক পাচার শুরু করে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম করিমগঞ্জ উপজেলার চামড়াবন্দর এলাকায় অভিযান চালায়।

অভিযানে সাড়ে ২০ কেজি গাঁজার একটি চালান ও মাদক বিক্রয়ের নগদ তিন হাজার ৫শ’ টাকাসহ দুই মাদক ব্যবসায়ী ফয়েজ আহম্মেদ ও মো. নাসিরকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

তাদের বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।

সর্বশেষ
জনপ্রিয়