ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কক্সবাজারে ‘সেই তুমি কে’ খুঁজছেন তাহসান

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ০৯:২০, ২৫ জুলাই ২০২২  

কক্সবাজারে ‘সেই তুমি কে’ খুঁজছেন তাহসান

কক্সবাজারে ‘সেই তুমি কে’ খুঁজছেন তাহসান

দুই বছর আগে ফ্রেশ প্রিমিয়াম চা’র একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খান। সেখানে জিঙ্গেল আকারে কিছু লাইনও গেয়েছিলেন তিনি। ‘কোনো এক ভোরে/ ধোঁয়া ওঠা চায়ের কাপে/ তোমার সাথে সকাল দেখবো/ সেই তুমি কে-’ লাইনগুলো তখন বেশ সাড়াও পেয়েছিল।

সেই লাইনগুলোকে এবার পূর্ণাঙ্গ গান আকারে নিয়ে আসছেন তাহসান। যার নাম দিয়েছেন ‘সেই তুমি কে’। এটির কথা লেখার পাশাপাশি সাজিদ সরকারের সঙ্গে ভাগাভাগি করে সুর করেছেন তাহসান। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

গতকাল রোববার (২৪ জুলাই) থেকে কক্সবাজারে গানটির ভিডিও শুটিং শুরু হয়েছে। চলবে আরো দুই দিন। প্রেক্ষাগৃহের ব্যানারে ভিডিওটি নির্মাণ করছেন শাহরিয়ার পলক। এতে তাহসানের সঙ্গে মডেল হিসেবে কাজ করছেন স্নিগ্ধা চৌধুরী।

তাহসান নিজেই গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন। গান-ভিডিওটি তাহসান আরো বলেন, দুই বছর আগের কথাগুলোকে এবার পূর্ণাঙ্গ গান আকারে নিয়ে আসছি। গতকাল  (রোববার) কক্সবাজারে এর ভিডিওর শুটিং শুরু হয়েছে। গানের কথার সঙ্গে মিল রেখেই আমরা ভিডিওটি করছি। ভিডিওতে অনেক নতুনত্ব থাকছে। দর্শক-শ্রোতারা দেখলেই সেটা বুঝতে পারবেন। আপাতত আর বেশি কিছু বলতে চাই না।

তাহসান আরো জানান, আসছে সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ‘সেই তুমি কে’ গানচিত্রটি ইউটিউবসহ বিভিন্ন সংগীত অ্যাপে প্রকাশ করা হবে।

সর্বশেষ
জনপ্রিয়