ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

ওই সব আইডি বর্জন করুন প্লিজ: মৌসুমী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৪৫, ৪ জুলাই ২০২২  

গত কয়েক দিন ধরে আলোচনায় রয়েছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। অবশ্য এ আলোচনা তার ব্যক্তিগত জীবন নিয়েই। সম্প্রতি জায়েদ খান-ওমর সানীর চড়-পিস্তলকাণ্ডে নিজের এক অডিওবার্তা দিয়ে বিতর্কিত হন মৌসুমী।

ওমর সানীর সঙ্গে তার দাম্পত্য জীবনে যে দূরত্ব বেড়েছে, তা প্রকাশ্য হয়। এমনকি তাদের সংসার ভাঙতে চলেছে বলেও গুঞ্জন ওঠে। এরপরও গণমাধ্যমের মুখোমুখি হননি মৌসুমী। বিষয়টি নিয়ে কোনো বক্তব্যও দেননি প্রিয়দর্শিনী।

তবে এর মধ্যে ইনস্টাগ্রামে বিভিন্ন পোস্টের মাধ্যমে নিজের মনের ভাব প্রকাশ করতে দেখা গেছে মৌসুমীকে।  

যদিও মৌসুমীর অভিযোগ, তার নাম ও ছবি ব্যবহারে কিছু ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট থেকে নানা বার্তা দেওয়া হচ্ছে। আর সেসব বার্তাকে মৌসুমীর ভেবে কিছু গণমাধ্যম খবর তৈরি করছেন।

মৌসুমীর দাবি, তার কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। বিষয়টি নিয়ে সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করেছেন এ অভিনেত্রী।

শুক্রবার রাতে ইনস্টাগ্রামে একটি পোস্টে মৌসুমী লিখেছেন- আমার কোনো ফেসবুক আইডি নেই। আর সাংবাদিক ভাইয়েরা ফেক সব আইডি থেকে কী উদ্ভট পোস্ট করছেন, আর তাই দিয়ে নিউজ করে সবাইকে বিভ্রান্ত করছেন।

ওইসব আইডি বর্জন করার অনুরোধ করে মৌসুমী লেখেন- এসব ঠিক না। আমি কোথাও কিছু পোস্ট করিনি। তাই আপনারা ওইসব আইডি বর্জন করুন প্লিজ... আমি কৃতজ্ঞ থাকব।

ফেসবুকে সার্চ করলে মৌসুমীর ছবি ও নাম দিয়ে অসংখ্য আইডি এবং পেজ পাওয়া যাচ্ছে। এদের মধ্যে ‘আরিফা পারভিন জামান মৌসুমী’ নামের দুটি পেজে রয়েছে ৭৪ হাজার ও ৫৫ হাজার ফলোয়ারের।

‘কেয়ামত থেকে কেয়ামত’খ্যাত নায়িকার দাবি- এগুলোর কোনোটিই তার অ্যাকাউন্ট বা পেজ নয়।

মৌসুমী যা লিখছেন সব ইনস্টাগ্রামেই।

গত ২৩ জুনের ইনস্টাগ্রামে মৌসুমী লিখেছিলেন— ‘লুকিয়ে থাকতে চাইলেই লুকিয়ে থাকা যায়... সামনে যেটি থাকে সেটি শরীর। আমি এখন শামুকের মতো হয়ে গেছি, আড়াল করে নিজকে নিয়ে আছি— এটিই স্বস্তি। যখন দিনের আলো দেখার সুজোগ হয়, নিজেকে বেমানান লাগে।’

১৭ জুন তিনি লেখেন— ‘খুব ট্রাই (চেষ্টা) করছি শক্ত থাকতে, অভিমানী মন বড় দুর্বল। নিজের দুর্বলতা অন্য কারও ওপর চাপিয়ে কেউ ভালো থাকতে পারে না। কষ্ট আমি নিলাম সুখ তোমাকে দিলাম।’

সর্বশেষ
জনপ্রিয়