ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

এভাটার টিম যোগ দিচ্ছে হৃতিকের সিনেমায়

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০৫, ১৪ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভক্তদের সিনেমা নিয়ে কৌতুহল আর দ্বিধা দ্বন্দের মধ্যে রেখে দারুণ কিছু উপহার দেওয়া বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের একটি গুণ। হঠাৎ করেই চমক নিয়ে হাজির হন তিনি।

সুপার থার্টি কিংবা ওয়ারের মত দুর্দান্ত সব সিনেমা উপহার দেওয়ার আগে গণমাধ্যমের কাছে তেমন কিছু বলেননি হৃতিক। করোনায় দীর্ঘদিনের বিরতির পর আবারও নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বলিউডের এই সুপারস্টার।

এখন অব্দি নিশ্চিতভাবে ফাইটার সিনেমার পাশাপাশি নাম লিখিয়েছেন 'রামায়ণ' নামক একটি সিনেমায়।

সম্প্রতি ভারতের বেশ কিছু গণমাধ্যম তাদের প্রতিবেদনে প্রকাশ করেছে, রামায়ণ প্রযোজনা করছেন মধু মানতেনা। এখানে রাভণ চরিত্রে হৃতিকের পাশাপাশি লর্ড রামের চরিত্রে দেখা যাবে মহেশ বাবুকে। অপরদিকে সীতা চরিত্রটি চরিত্রায়ন করবেন বলিউড সুপারস্টার দীপিকা পাডুকন।

প্রতিবেদনটিতে আরও বলা হয়, সিনেমাটির জন্য বলিউডে আসতে যাচ্ছে অ্যাভাটারের ক্যাস্টম এবং ডিজাইনিং টিম। রামায়ণের ডিজাইন এবং চরিত্রগুলোর ফ্যাশনসহ অনেককিছুর দায়িত্বে থাকবেন তারা। পুরাণের ঐতিহাসিক চরিত্রগুলোকে পুরোপুরি ফুটিয়ে তোলার সব আয়োজনই করবে তারা৷

প্রসঙ্গত, প্রাথমিকভাবে রামায়ণ সিনেমার বাজেট ধরা হয়েছে প্রায় ৫০০ কোটি রুপি। এদিকে দীপিকার বিপরীতে ফাইটার সিনেমাতে অভিনয় করবেন হৃত্বিক। ফাইটারের পরিচালনায় রয়েছেন সিদ্ধার্থ আনন্দ।

সর্বশেষ
জনপ্রিয়