ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

এবার অনলাইনে দেখা যাবে ‘শান’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩০, ১৮ নভেম্বর ২০২২  

এবার অনলাইনে দেখা যাবে ‘শান’

এবার অনলাইনে দেখা যাবে ‘শান’

গত ঈদুল ফিতরে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পূজার আলোচিত ছবি ‘শান’। পরে যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়াতেও ছবিটি মুক্তি পায়। সুখবর হচ্ছে, এবার অনলাইনে সিনেমাটি দেখা যাবে।

এম রাহিমের পরিচালনায় অ্যাকশন ধাঁচের ‘শান’ দেশের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম ‘বায়োস্কোপ’ অ্যাপে পাওয়া যাচ্ছে।

‘শান’-এর গল্প লেখেন পুলিশ সুপার আজাদ খান। প্রযোজনা করেন এম আতিকুর রহমান ও ওয়াহিদুর রহমান। সংলাপ লিখেছেন আজাদ খান ও নাজিমুদ্দীন।

এক ভিডিও বার্তা সিয়াম জানিয়েছেন, শান দেখা যাচ্ছে ‘বায়োস্কোপ’-এ। যারা সুপারহিট এই অ্যাকশন ছবিটি মিস করেছেন তারা ফ্রিতে দেখতে পারেন। প্রথম ছবি ‘শান’ বানিয়ে হইচই ফেলে দিয়েছেন এম রাহিম। তিনি বলেন, সিনেমা হল থেকে দর্শকদের অনেক প্রশংসা পেয়েছি।ওটিটিতে এখন নতুন দর্শকরা শান দেখতে পারবেন। আশা করছি তাদেরও ভালো লাগবে।

গত ১৫ নভেম্বর থেকে সম্পূর্ণ ফ্রিতে মানবপাচার ও কালোবাজার নিয়ে লোমহর্ষক সত্য ঘটনা অবম্বলনে নির্মিত ছবিটি দেখা যাচ্ছে।

নাটকীয়তা, তুমুল মারপিট, থ্রিলার, সাসপেন্সে ঠাসা এমন গল্প নিয়ে নির্মিত ‘শান’ মুক্তির পর প্রেক্ষাগৃহগুলোতে ভালোই সাড়া ফেলেছিল। শুধু তাই নয়, চলতি বছর মুক্তি পাওয়া ছবির গানগুলোর মধ্যে ‘শান’-এর ‘চলো পাখি’ গানটি বেশ জনপ্রিয়তা পায়, যেটি দ্বৈত কণ্ঠে গেয়েছিলেন আরমান মালিক ও পলক মুছাল, প্রসেনের লেখা এ গানের সুর সংগীত করেন আহমেদ হুমায়ূন।

সিয়াম ছাড়াও ‘শান’-এ অভিনয় করেন পূজা চেরী, তাসকিন, মিশা সওদাগর, আরমান পারভেজ মুরাদ, অরুণা বিশ্বাস, চম্পা, নাদের চৌধুরী প্রমূখ ।

সর্বশেষ
জনপ্রিয়