ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

উন্নত বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছে বর্তমান সরকার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৬, ২০ সেপ্টেম্বর ২০২২  

উন্নত বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছে বর্তমান সরকার

উন্নত বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছে বর্তমান সরকার

সরকারের সাফল্য নিয়ে মঙ্গলবার সকালে আয়োজিত এক উঠান বৈঠকে বক্তারা বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামী লীগ সরকার।

 বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি ( এপিএ) ’র  আওতায় সদর উপজেলার ধলাহার ইউনিয়ন পরিষদ চত্বরে  মঙ্গলবার সকালে বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, ভিশন  ২০৪১ প্রচার উপলক্ষে ওই উন্মুক্ত বৈঠকের আযোজন করে জেলা তথ্য অফিস।

উঠান বৈঠকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংংলাদেশ গড়ে তোলা,  প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্যোগ এবং বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, ভিশন ২০২১ ও ২০৪১ তুলে ধরা হয়।

অপপ্রচার, ইভটিজিং , গুজব, সাম্প্রদায়িকতা, বাল্য বিয়ে ও মাদক প্রতিরোধে জেলা তথ্য অফিস জেলার প্রত্যন্ত অঞ্চলে বসবাস করা সাধারণ মানুষকে সচেতন করতে জনসমাগম এলাকায় সচেতনতামূলক উঠান বৈঠক  করছে। জেলা তথ্য অফিস বার্ষিক কর্ম সম্পাদন চুক্তির আওতায়  মঙ্গলবার সদর উপজেলার ধলাহার ইউনিয়ন পরিষদ চত্বরে উন্মুক্ত উঠান বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার রুপ কুমার বর্মণ। বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মসূিচ তুলে ধরে বক্তব্য রাখেন জয়পুরহাট পৌরসভার  ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলার পাপিয়া, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শাম্মীম আজিজ সাজ, জেলা পরিষদের সাবেক সংরক্ষিত সদস্য নাসিমা আকতার প্রমুখ।  এলাকার নারী ও শিশুরা এতে অংশগ্রহণ করেন। 

জেলা তথ্য অফিস জানায়, প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের উন্নয়নমূলক কার্যক্রম হিসেবে প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্যোগ এবং বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, ভিশন ২০৪১ উঠান বৈঠকের মাধ্যমে প্রচার করা হচ্ছে।

এ ছাড়াও বার্ষিক কর্মসম্পাদক চুক্তি (এপিএ)’র আওতায়  মানব পাচার, মাদক, সন্ত্রাস, গুজব, বাল্যবিয়ে, করোনা ভাইরাসের টিকা গ্রহণসহ  করোনাভাইরাস সংক্রমণ বিষয়ে সচেতনতামূলক প্রচার কার্যক্রমের অংশ হিসেবে জেলার প্রত্যন্ত অঞ্চলে  জেলা তথ্য অফিসের উদ্যোগে মাইক যোগে বিশেষ প্রচারণা ও  ভিডিও চিত্র প্রদর্শন কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান,  জেলা তথ্য কর্মকর্তা রুপ কুমার বর্মন।

সর্বশেষ
জনপ্রিয়