ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আর্টিসান চারগুণ লাভে পোশাক বিক্রি করছে!

বাণিজ্য ডেস্ক

প্রকাশিত: ১০:২১, ২১ এপ্রিল ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

চারগুণ লাভে বিক্রি করছে পোশাক আর্টিসান! শুধু তাই-ই নয়, প্যাকেটের গায়ে লেখা এক দাম, আবার পোশাকের গায়ে লাগানো ট্যাগে লেখা আরেক দাম। এছাড়া কোনো কোনো প্যাকেটের গায়ে লাগানো ‘পণ্যমূল্য ও বারকোড’ কালি দিয়ে মুছে দেওয়া হয়েছে। এভাবেই গ্রাহকের সঙ্গে প্রতারণা করছে পোশাক ব্র্যান্ড ‘আর্টিসান’।

বুধবার (২০ এপ্রিল) রাজধানীর বনশ্রীতে অবস্থিত আর্টিসানের শোরুমে বিশেষ অভিযান চালিয়ে এসব প্রমাণ পায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় প্রতিষ্ঠানটিকে ৫০ হাজার টাকা জরিমানা করে অধিদপ্তর।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক বিকাশ চন্দ্র দাস বলেন, আর্টিসান শুধু চারগুণ লাভই করছে তা নয়। বনশ্রীতে প্রতিষ্ঠানটির শোরুমে দেখা যায়, সাদা রঙের একটি শার্টের প্যাকেটের গায়ে লেখা এক হাজার ছয়শ ৯৫ টাকা সঙ্গে ভ্যাট। কিন্তু শার্টের গাঁয়ে ট্যাগে লেখা এক হাজার একশ ৯৫ টাকা সঙ্গে ভ্যাট।

তিনি বলেন, আর্টিসানের বিরুদ্ধে আরও অভিযোগ রয়েছে। তারা শার্টের প্যাকেটের গায়ে লেখা দাম ও বারকোড কালি দিয়ে মুছে দিয়েছে। এখন সেগুলো বেশি দামে বিক্রি করছে। এসব অপরাধে প্রতিষ্ঠানটিকে সতর্কতামূলক ৫০ হাজার টাকা জরিমানা করা হ‌য়ে‌ছে।

সর্বশেষ
জনপ্রিয়