ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আজিজের অনুপ্রেরণায় বই প্রকাশ করবেন পূজা চেরী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৪, ৩ মার্চ ২০২৩  

অভিনেত্রী পূজা চেরী

অভিনেত্রী পূজা চেরী

লেখক হতে চান অভিনেত্রী পূজা চেরী। সামনে নিজের লেখা বই প্রকাশ করতে চান এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন হালের এই উঠতি জনপ্রিয় অভিনয়শিল্পী। 

এরআগে নানা নাটকীয়তা, মান-অভিমান পর্ব শেষে জাজের কর্ণধার আবদুল আজিজের কাছে ফিরেছেন পূজা চেরী। বিগত দিনের সব কর্মকাণ্ডের জন্য প্রকাশ্যে ক্ষমা চেয়েই জাজে ফিরেছেন এই নায়িকা। 

সদ্য শেষ হওয়া বইমেলাতে আবদুল আজিজের লেখা কবিতার বই কিনতে গিয়েছিলেন পূজা। যে প্রকাশনী থেকে বই প্রকাশিত হয়েছে সেই স্টলে কিছুটা সময়ও কাটিয়ে আসেন তিনি। সে সময় পূজা জানান, ছোট বেলায় কবিতা লিখতেন তিনি। এখন এসব বিষয়ে আবদুল আজিজকে অনুপ্রেরণা ভাবেন।

পূজা বলেন, যখন কোনোকিছুই বুঝতাম না কিন্তু কবিতা ভালো লিখতাম। আমার মাকে আমি পড়ে শুনিয়েছি। কবিতা খুব ভালো লিখতাম। এখন আব্দুল আজিজকে অনুপ্রেরণা ভাবি, তিনি বই লিখেছেন। আমিও ভাবছিলাম, আমিও কি তাহলে বই লেখা শুরু করবো? কবিতা লেখা শুরু করবো? তো এখন দেখা যাক।

নিজের বই প্রকাশ করবেন কি না বা ইচ্ছা আছে কি না- এমন প্রশ্নের জবাবে পূজা চেরী বললেন, ইচ্ছা আছে। অবশ্যই ইচ্ছা আছে।

এবারের বইমেলায় আব্দুল আজিজের কবিতার বই ‘প্রিয়তমা, তোমাকে বলছি’ প্রকাশিত হয়েছে। বইয়ের প্রচারে দুই নায়িকাকে সঙ্গে নিয়ে মেলায় গিয়েছিলেন তিনি। এরপর পূজা চেরীকে একই স্টলে বইয়ের প্রচারে দেখা যায়। 

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন ২’ সিনেমা দিয়ে রূপালী পর্দায় অভিষেক হয় পূজার। এরপর জাজের হয়ে  ‘দহন, ‘প্রেম আমার টু, ‘নূর জাহান’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। এরপর কোনো এক দ্বন্দ্বের কারণে দীর্ঘ সময় জাজের ছবিতে দেখা যায়নি পূজাকে। 

সর্বশেষ
জনপ্রিয়