ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:১৯, ২৬ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল মঙ্গলবার। দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে- মঙ্গলবার সকাল ৬টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ৯টায় ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ। বিকেল ৪টা ৩০ মিনিটে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয় সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা ও পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ।

ওইদিন স্বেচ্ছাসেবকলীগের গত এক বছরের কার্যক্রম নিয়ে ৫ মিনিট ৩১ সেকেন্ডের এক তথ্যচিত্র প্রদর্শন করা হবে।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখবেন সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ। অনুষ্ঠানের প্রধান অতিথি সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনামূলক ভাষণ প্রদান করবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম ।

অনুষ্ঠানে ‘স্বেচ্ছাসেবার ১ বছর’ শিরোনামে প্রকাশিত গ্রন্থের মোড়ক উন্মোচন করা হবে। অনুষ্ঠান শেষে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা  সজীব ওয়াজেদ জয়’র শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তার সু-স্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত হবে।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়