ঢাকা, বৃহস্পতিবার   ০৮ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২৩ ১৪২৯

ময়মনসিংহ নগর জুড়ে আবারও শুরু মসিকের উন্নয়ন কাজ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৮, ৩১ আগস্ট ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনার কারণে কিছু দিন থেমে থাকার পর নগর জুড়ে ব্যাপকভাবে আবারও শুরু হয়েছে মসিকের উন্নয়ন কাজ। নগরীর কাশর উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। দীর্ঘদিনের জন ভোগান্তি অবসান ঘটতে যাচ্ছে আজকের এই উদ্বোধনের ফলে।

নগরীর ২ নং ওয়ার্ডের কাশর, গলগন্ডা ও জেলখানার পেছনের আশপাশের এলাকার গণ-বসতিপূর্ন সেই সাথে অত্র এলাকায় জেল খানা এবং পুলিশ লাইনের অসংখ্য মানুষ চাকুরীর সুবাধে অত্র এলাকায় ভাড়াটে হিসেবে বসবাস করেন।

এছাড়াও পুলিশ লাইন থেকে খাগডহর চলাচলের জন্য বিকল্প বাইপাস রাস্তা হিসেবে ব্যবহার করেন অনেকেই। দূর্ঘটনা এড়াতে এবং যানজট থেকে মুক্তি পেতে এই রাস্তাটি দিয়ে কাশর, গলগন্ডা, আমিন বাজার, নিজকল্পা, অন্যনা আবাসিক এলাকা, কাঠগোলা, খাগডহর ও ঘুন্টি চলাচলের জন্য একটি নিরাপদ রাস্তা হয়ে উঠেছে।

পূর্বেও রাস্তাটি সরু এবং খোলা ড্রেন থাকার কারণে চলাচলের বিঘœ ঘটতো জনসাধারনের । রাস্তা এবং ১১২৫ মিটার আন্ডারগ্রাউন্ড আর সিসি পাইপের ড্রেনের কাজটি সম্পন্ন হলে অত্র এলাকায় জলবদ্ধতার শিকার হতে হবে না কাউকে। এই এলাকার সমস্ত পানি দ্রুত নিষ্কাশন হবে ব্রহ্মপুত্র নদে।

৩০ আগস্ট বেলা ১২ টায় এই উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম রফিক দুদু, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল হাশেম রায়হান, জেলা জাতীয় পার্টির যুব বিষয়ক সম্পাদক ও জেলা যুব সংহতির সভাপতি মোঃ আফজাল হোসেন হারুন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সেলিনা আক্তার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিব ও সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিনসহ প্রমুখ।

উন্নয়ন কাজের উদ্বোধনের ফাঁকে তিনকোনা পুকুরপাড় হইতে কেরানী বাড়ী জামে মসজিদ পর্যন্ত রাস্তাটি দ্রুত কাজ সম্পন্ন করতে নির্দেশ প্রদান করেন সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

 

সর্বশেষ
জনপ্রিয়