ঢাকা, বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৬ ১৪২৯

যে স্বভাবের প্রেমিকা মোটেই পছন্দ করেন না পুরুষরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০০, ৩ নভেম্বর ২০২২  

যে স্বভাবের প্রেমিকা মোটেই পছন্দ করেন না পুরুষরা

যে স্বভাবের প্রেমিকা মোটেই পছন্দ করেন না পুরুষরা

নারীর যেমন পুরুষের বিভিন্ন দিক ভালো বা খারাপ লাগে, তেমনই পুরুষের ক্ষেত্রেও থাকে এরকম কিছু বিষয়। নারীর কিছু স্বভাব আছে যা কোনো পুরুষেরই পছন্দের নয়। এ ধরনের স্বভাব থাকলে সেই নারীকে কোনো পুরুষ পছন্দ করে না, সম্পর্কে জড়ানো তো অনেক পরের কথা। 

এমন কিছু ভুল হয়তো নিজের অজান্তেই থেকে যায়। এ ধরনের ভুল থাকলে নিজেকে শুধরে নেয়াই উত্তম। চলুন তবে জেনে নেয়া যাক কোন স্বভাব দেখলে তাদের থেকে দূরে থাকতে চান পুরুষরা- 

>>> সারা ক্ষণ যে নারীরা সঙ্গীর উপর নজরদারি চালান, তাদের একেবারেই পছন্দ করেন না পুরুষরা। এই স্বভাবের জন্য অনেক সম্পর্কেই কলহ বাঁধে।

>>> সবার নিজস্ব একটা পরিসর থাকা দরকার। কিছু তথ্য গোপন রাখতে চান ছেলেরা। কোনো নারী যদি তাদের কাছ থেকে ফোন বা ফেসবুকের পাসওয়ার্ড চান, সেটা কিন্তু ছেলেদের ভীষণ অপছন্দের। সম্পর্কে আছেন বলেই আপনার পছন্দের ছেলেটির কোনো নিজস্ব পরিসর থাকবে না, এমনটা কিন্তু নয়।

>>> নতুন সম্পর্কে জড়ালে নিজেদের মধ্যে অনেক কথা থাকে। একে অপরকে বোঝাও দরকার, একে অপরকে সময় দেওয়াও দরকার। তবে তাই বলে আপনি সারা ক্ষণ ফোনে লেগে থাকবেন সঙ্গীর সঙ্গে, এমনটাও নয়। ঘন ঘন ফোন করা কিন্তু অনেক ছেলেই পছন্দ করেন না।

>>> আপনার সঙ্গী মানেই তিনি কেবল আপনার উপরেই মনোযোগ দেবেন, এমনটা নয়। নিজের বন্ধুবান্ধবদের সঙ্গে বেরোলে আপনার মুখ ভাড় করার কোনো মানে নেই। সারা ক্ষণ তিনি আপনার কথাই চিন্তা করবেন, আপনার সঙ্গেই থাকবেন, এই ধারণা থেকে বেরিয়ে আসুন। এই স্বভাব কিন্তু ছেলেরা মোটেই পছন্দ করেন না।

>>> বিশ্বাস কিন্তু সব সম্পর্কের ভীত। তাই এমন কোনো আচরণ করবেন না, যাতে আপনার সঙ্গীর মনে হয় আপনি ওঁকে ভরসা করছেন না। মনে কোনো রকম সন্দেহ থাকলে খোলাখুলি তার সঙ্গে কথা বলুন। অযথা সন্দেহ করা ছেলেরা পছন্দ করে না।

সর্বশেষ
জনপ্রিয়