ঢাকা, রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

সেই ৮০টি সিম নিলামে তুলছেন নাসির!

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৪:২৮, ১৮ মে ২০২০  

জাতীয় দলে ২০১১ সালে অভিষেক হয় অলরাউন্ডার নাসির হোসেনের। এর কিছুদিনের মধ্যে দলের নির্ভরযোগ্য ফিনিশার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন তিনি। যদিও ২০১৬ সাল থেকেই জাতীয় দলে ব্রাত্য হয়ে পড়েন তিনি। ফর্মের সঙ্গে ব্যক্তিগত নানা বিষয় জড়িয়ে যায় নাসিরের সঙ্গে।

সেসময় জাতীয় দলে যখন তিনি জায়গা হারান তখন তার বিপক্ষে অভিযোগ ওঠে শৃঙ্খলাহীনতার। ১২টি মোবাইল ফোন এবং ৮০টি সিমও ব্যবহারের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। 

যদিও বাস্তবিক অর্থে একজন ব্যক্তির পক্ষে ১২টি মোবাইল বা ৮০টি সিম ব্যবহার করা প্রায় অসম্ভব। সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে ওঠে সে খবর। তবে এ বিষয় নিয়ে মুখ খোলেননি নাসির। 

প্রায় ৪ বছর পর অনেকটা মজার ছলেই সে বিষয়ে কথা বললেন নাসির হোসেন। ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকফ্রেঞ্জির সঙ্গে এক লাইভ সেশনে নাসির বলেন ‘হ্যাঁ! ভাবছি আমার ৮০টি সিম নিলামে উঠবে। যেসব নম্বরগুলো ভালো, সেগুলা একটু দামি আর কি (হাসি)। এগুলো মানুষজন বলে, আমাদের সংস্কৃতিটাই এরকম। আপনি যদি সুস্থ মানুষ হন তাহলে কিভাবে চিন্তা করেন, যে একটা মানুষ ৮০টি সিম ব্যবহার করে। এটা অসম্ভব কথা। ওই যে বললাম কিছু গরিব ইউটিউবার আছে যারা আমার নাম বিক্রি করে টাকা কামাই করছে।’

তিনি আরো বলেন, ‘আমাকে নিয়ে যেটা হয়েছে মানুষ আমাকে নিয়ে বেশি গসিপ করা শুরু করেছে। আমি যদি তিল করি মানুষ এটাকে তাল বানায়। কিছু কিছু ইউটিউবার আছে আমার নাম বেঁচে তারা টাকা কামাই করছে। কিছু হইলেই তারা এমনভাবে নিউজ করে, কী না কী হয়ে গেছে। আল্লাহ সবাইকে হেদায়েত দিক।’

সর্বশেষ
জনপ্রিয়