ঢাকা, শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

নারী থেকে পুরুষ হলেন বিদ্যা সিনহা মীম!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:২২, ২৫ জানুয়ারি ২০২২  

বিদ্যা সিনহা মীম

বিদ্যা সিনহা মীম

৪ জানুয়ারি বিদ্যা সিনহা মীম বিয়ে করেছেন সনি পোদ্দারকে। বিয়ের পরে একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নেন মডেল ও অভিনেত্রী। এ সময় দেখা যায়, মীমের মুখে গোঁফ, গায়ে শার্ট ও চোখে চশমা পরে পুরুষ চরিত্রে অভিনয় করছেন।

বিজ্ঞাপনটির নির্মাতা রনি ভৌমিক জানান, এ বিজ্ঞাপনের সবগুলো চরিত্রই করেছেন বিদ্যা সিনহা মীম। এ নতুন লুক নিয়ে বেশ উচ্ছ্বসিত মীম। বিয়ের পরে এ বিজ্ঞাপনে কাজ করে খুব ভালো লেগেছে বলেও জানান তিনি। 

দীর্ঘ ছয় বছর প্রেম করেছেন সনি পোদ্দারের সঙ্গে। গত ৪ জানুয়ারি তাদের বিয়ে হয়। সনি পোদ্দার পেশায় একজন ব্যাংকার। বিদ্যা সিনহা সাহা মীম  বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রে বেশ জনপ্রিয় অভিনেত্রী। মীম ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতায় তিনি প্রথমস্থান লাভ করেন।

একই বছরে হুমায়ুন আহমেদ পরিচালিত আমার আছে জল চলচ্চিত্রের মাধ্যমে তার চলচিত্রে অভিষেক হয়। জোনাকির আলো চলচ্চিত্রে অভিনয় করে ৩৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে মৌসুমীর সঙ্গে যৌথভাবে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন। এ ছাড়াও কলকাতার বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সেখানেও তার বেশ জনপ্রিয়তা রয়েছে।

বাংলাদেশের রাজশাহী জেলার বাঘা উপজেলায় ১৯৮৯ সালের ১০ নভেম্বর জন্মগ্রহণ করেন মীম। মিমের বাবা বিরেন্দ্র নাথ সাহা একজন শিক্ষক এবং মা ছবি সাহা একজন গৃহিনী। মিমের ছোট একটি বোন আছে যার নাম প্রজ্ঞা সিনহা সাহা।

রাজশাহীতে জন্ম হলেও বেড়ে উঠেছেন ভোলায়। মিম ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে এক বছরের চুক্তিতে ল্যাপটপ ব্র্যান্ড এসারের শুভেচ্ছাদূত হন। এ ছাড়া লাক্সের শুভেচ্ছাদূতও হন এবং পাঁচটি বিজ্ঞাপনের মডেল হন এ মডেল ও অভিনেত্রী।

২০১২ সালের অমর একুশে গ্রন্থমেলায় মিমের প্রথম গল্পের বই শ্রাবণের বৃষ্টিতে ভেজা প্রকাশিত হয়। তার পরের বছর অর্থাৎ ২০১৩ সালের বইমেলায় প্রকাশিত হয় তার উপন্যাস পূর্ণতা।

সর্বশেষ
জনপ্রিয়