ঢাকা, বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৬ ১৪২৯

রাবি-রুয়েট শাখা ছাত্রলীগের সম্মেলন ১২ নভেম্বর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৩, ২৬ অক্টোবর ২০২২  

রাবি-রুয়েট শাখা ছাত্রলীগের সম্মেলন ১২ নভেম্বর

রাবি-রুয়েট শাখা ছাত্রলীগের সম্মেলন ১২ নভেম্বর

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ১২ নভেম্বর।

গতকাল মঙ্গলবার (২৫ অক্টোবর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, আগামী ১২ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

উক্ত ইউনিটকে নির্ধারিত তারিখে সম্মেলন আয়োজন করার জন্য নির্দেশ দেওয়া যাচ্ছে।

এর আগে গত রোববার (২৩ অক্টোবর) নতুন কমিটি গঠন করার নিমিত্তে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ প্রত্যাশীদের থেকে জীবনবৃত্তান্ত দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। ৭ কার্য দিবসের মধ্যে তা দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উপস্থিত হয়ে সংগ্রহ করবেন। 

বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তাপস, সহ-সম্পাদক আফি আজাদ বান্টি, সহ-সম্পাদক আহসান হবীব বাপ্পীর সঙ্গে যোগাযোগের নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, রাবি ছাত্রলীগের সর্বশেষ কমিটি ঘোষণা হয় ২০১৬ সালের ১১ ডিসেম্বর। এরপর প্রায় ছয় বছর ধরে দায়িত্বে রয়েছে সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর কমিটি।

সর্বশেষ
জনপ্রিয়