ঢাকা, শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||  ভাদ্র ৩ ১৪২৯

এবার কোরবানি ঈদে গান শোনাবেন না ড. মাহফুজুর রহমান?

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৩, ৪ জুলাই ২০২২  

আসছে ঈদের দিন। খুশির বন্যা বইবে চারদিকে। করোনার চোখ রাঙানিকে জয় করে দুই বছর প্রাণ ফিরে পেয়েছে ঈদের উৎসব। চারদিকে ছুটছেন সবাই, বন্ধু-স্বজনদের বাড়ি বাড়ি। কেউ দলবলে ঘুরছেন নানা স্পটে। তবে ঈদের এই আনন্দে বিশেষ অনুষঙ্গ টিভির অনুষ্ঠানগুলো।

যেখানে থাকে নানান এক্সক্লুসিভ আয়োজন। যারমধ্যে উল্লেখ্য, এটিএন বাংলায় চ্যানেলটির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান। গেল কয়েক বছর ধরে প্রতি ঈদেই তিনি গান নিয়ে হাজির হন। তার একক গানের অনুষ্ঠান প্রচার হতে দেখা যায়। সেগুলো বেশ আলোচনায় আসে।

তবে আসছে কোরবানি ঈদে মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানের খোঁজ এখনো পাওয়া যায়নি। তবে কি এবার গাইবেন না তিনি?

এ বিষয়ে এটিএন বাংলায় যোগাযোগ করা হলে জানা যায়, খুব শিগগিরই ঘোষণা আসবে তার গানের অনুষ্ঠান নিয়ে।

সর্বশেষ গেল রোজার ঈদে ‘তুমি আমার প্রেয়সী’ নামের অনুষ্ঠানে একক সংগীত পরিবেশনা করেন ড. মাহফুজুর রহমান।সেখানে গানগুলো লিখেছেন শেখ রেজা শানু, নাজমা মোহাম্মদ ও রাজেশ ঘোষ। সুরা দিয়েছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।

এটিএন বাংলার স্টুডিওতেই গানগুলোর চিত্রায়ন সম্পন্ন হয়। যেখানে একটি দৃশ্যে হাতে হারিকেন নিয়ে গান করেছেন মাহফুজুর রহমান। বিষয়টি বেশ আলোচনায় এসেছিল।এর আগে গেল ২০১৭ সালের ঈদুল আযহায় মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান প্রচার হয় এটিএন বাংলায়। অনুষ্ঠানটি নিয়ে সেই সময় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাপক আলোচনা হয়। সেই রাতেই ফেসবুকে মাহফুজুর রহমানের সংগীতানুষ্ঠানের ছবি আর স্ক্রিনশট ভাইরাল হয়। এরপর থেকেই নিয়মিত গান গেয়ে চলেছেন তিনি। সেই ধারাবাহিকতায় এই ঈদেও গান শোনাতে হাজির হবেন মাহফুজুর রহমান, এমনটাই জানা গেছে।

সর্বশেষ
জনপ্রিয়