ঢাকা, শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

ঘরোয়া আয়োজনে পরীমণির গায়ে হলুদ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩১, ২২ জানুয়ারি ২০২২  

পরীমণি

পরীমণি

সম্পন্ন হলো শরিফুল রাজ ও পরীমণির হলুদ সন্ধ্যা। শুক্রবার (২১ জানুয়ারি) দিবাগত রাতে এই ঘরোয়া আয়োজন হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের গায়ে হলুদের ছবি ভেসে বেড়াচ্ছে।

শুক্রবার দিবাগত রাতে সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হলো রাজ-পরী দম্পতির গায়ে হলুদের ছবি। যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। আরও ছিলেন রাজ-পরী পরিবারের নিকট স্বজনরা।

রাত ১১টা ৫৬ মিনিটে সামাজিক যোগাযোগ মধ্যমে গায়ে হলুদের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন চয়নিকা চৌধুরী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পরী আর রাজ..। শুভকামনা।’

গিয়াস উদ্দিন সেলিমের সিনেমা ‘গুণিন’ এর সেটে গিয়েই প্রেম। এরপর গোপনে সেসময় বিয়েও সেরেছেন নিজেরা! চলতি মাসে এসব বিষয় প্রকাশ করেন চিত্রনায়িকা পরীমণি ও শরিফুল রাজ।

এমনটাই জানিয়েছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। শুক্রবার সন্ধ্যায় রাজ-পরীর বাসায় দুই তারকার পরিবারের সদস্য ও নিকট আত্মীয়দের সঙ্গে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমও উপস্থিত ছিলেন।

এই নির্মাতা জানান, ঘরোয়া আয়োজনে রাজ-পরীর গায়ে হলুদ সম্পন্ন হলো শুক্রবার সন্ধ্যায়। এতদিন যেহেতু রাজ-পরী তাদের প্রেম, সম্পর্ক ও বিয়ের খবর গোপন রেখেছিল, ফলে স্বভাবতই তাদের পরিবারও বিষয়টি জানতে পারেনি। তাই আনুষ্ঠানিকতারও সুযোগ ছিলো না। এখন সেই আনুষ্ঠানিকতা ঘরোয়াভাবে ওরা করছে।

শরিফুল রাজের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রথম আঁচ পাওয়া যায় ‘গুণিন’ সিনেমার শুটিং চলাকালীন পরীমণির একটি ফেসবুক স্ট্যাটাসে। যেখানে রাজের সঙ্গে একটি ছবি শেয়ার করে হ্যাশট্যাগে পরী লিখেছিলেন, ‘রাজপরী’। তারআগে পরীর জন্মদিনের পার্টিতে রাজের সঙ্গে পরীর নানা খুনসুঁটির ভিডিও ক্লিপ নিয়েও কথা উঠে শোবিজ অঙ্গনের অন্দরে। বাতাসে উড়ে তাদের প্রেমের গুঞ্জন।

এরপর গেল নভেম্বরে রাজের জন্মদিনে তার বাসায় ফুল ও কেক নিয়ে পরীর উপস্থিতি তাদের প্রেমের গুঞ্জনকে আরো উস্কে দেয়। ১০ জানুয়ারি রাজের ফেসবুক আইডি থেকে পরীকে ‘ধন্যবাদ’ জানিয়ে সেই গুঞ্জন যেন বাস্তবে রূপ দেন এই তারকা দম্পতি। যার পরপরই তাদের বিয়ে ও পরীর সন্তান-সম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসে।

সর্বশেষ
জনপ্রিয়