ঢাকা, শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||  ভাদ্র ৩ ১৪২৯

বিপদে মানুষের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগের ইতিহাস: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৩, ৫ জুলাই ২০২২  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের ইতিহাস হচ্ছে যেকোনো বিপদে-আপদে মানুষের পাশে দাঁড়ানো।

মঙ্গলবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে বন্যাকবলিত ১০টি জেলার অসহায় ও দুস্থদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অর্থ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। আওয়ামী লীগের ত্রাণ ও উপকমিটি অনুষ্ঠানের আয়োজন করে। 

ওবায়দুল কাদের বলেন, দেশের যেকোনো দুর্যোগে সবার আগে মানুষের পাশে দাঁড়াতে ছুটে যায় আওয়ামী লীগ। 

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা ঘরে বসে লিপ সার্ভিস দেয় তাদের ত্রাণ কার্যক্রম হলো এক ধরনের ত্রাণ বিলাস। তারা ভাষণ দিয়ে বক্তব্য শিল্পের বিকাশ ঘটায়।

তিনি বলেন, বিএনপির মধ্যে কোনো ভদ্রতা নেই। তাদের ভাষা হলো রাস্তার ভাষা। তারা রাস্তার ভাষায় কথা বলে। আর রাজনীতির ভাষায় কথা বলে আওয়ামী লীগ।

কারোনার বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, করোনা বাড়ছে। ঈদের পরে আরো বাড়তে পারে। সবাইকে সতর্ক থাকতে হবে। রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের প্রভাব বাংলাদেশে পড়তে পারে। সারাবিশ্বে এই যুদ্ধের প্রভাব পড়েছে। 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। এ সময় আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কার্যনির্বাহী সদস্য রেমন্ড আরেংসহ অনেকেই।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়