ঢাকা, রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১০ ১৪২৯

আওয়ামী লীগ সবসময় জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় এসেছে:কৃষিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৭, ১৩ আগস্ট ২০২২  

আওয়ামী লীগ সবসময় জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় এসেছে:কৃষিমন্ত্রী

আওয়ামী লীগ সবসময় জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় এসেছে:কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামী লীগ কোনোদিন পর্দার অন্তরালে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসেনি। আওয়ামী লীগ সবসময় জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় এসেছে। এমনকি কারো আন্দোলনে আওয়ামী লীগ ক্ষমতাচ্যুতও হয়নি।

পঁচাত্তরের ১৫ আগস্টের শহিদ স্মরণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শুক্রবার ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি৷

কৃষিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে ষড়যন্ত্রের মাধ্যমে হত্যা করে জিয়া এদেশের প্রেসিডেন্ট হয়েছিলেন। কিন্তু আন্দোলনের মুখে তাদেরও ক্ষমতা ছাড়তে হয়েছে। এখনো বিএনপি ঐতিহ্যমূলক ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি বলেন, জনগণের বিপুল সমর্থনে শেখ হাসিনা সরকার গঠন করেছিলেন। সেই ২০০৯ সাল থেকে আজ তৃতীয় মেয়াদে এদেশে এক নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেনের সঞ্চালনায় ও সভাপতি কামাল উদ্দিন রানার সভাপতিত্বে আলোচনায় বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো উপাচার্য (শিক্ষা) ড. এ এস এম মাকসুদ কামাল ও শহিদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষ ড. মো. আব্দুর রহিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জহুরুল হক হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মের্শেদুজ্জামান, সাবেক সভাপতি রিফাত জামান, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়