ঢাকা, বৃহস্পতিবার   ০৮ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২৩ ১৪২৯

সাফজয়ী মেয়েদের জন্য আজকের যত আয়োজন

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ১৩:০৮, ২১ সেপ্টেম্বর ২০২২  

সাফজয়ী মেয়েদের জন্য আজকের যত আয়োজন

সাফজয়ী মেয়েদের জন্য আজকের যত আয়োজন

স্বাগতিক নেপালকে সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারিয়ে ইতিহাসের পাতায় নাম লিখেছে বাংলাদেশ নারী ফুটবল দল। তাদের বরণ করে নিতে যৌথভাবে প্রস্তুতি নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ক্রীড়া মন্ত্রণালয়।

আজ (বুধবার) দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নারী ফুটবল দলকে বহনকারী বিমানটি পৌঁছাবে। বর্ণাঢ্য অভ্যর্থনা শুরু হবে বিমানবন্দর থেকেই। এরপর থাকবে নানা আয়োজন।

পরিকল্পনা অনুসারে বাংলাদেশ দল হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর ক্রীড়া প্রতিমন্ত্রী, সচিব ও বাফুফে কর্মকর্তারা মেয়েদের অভ্যর্থনা জানাবেন। সেখানে মেয়েদের ফুল দিয়ে বরণ করে নেয়ার পর মিষ্টি মুখ করানো হবে। তার পর প্রেস ব্রিফিং হবে।

এরপর ছাদ খোলা বাসে মেয়েরা রওনা দেবে। এরই মাঝে শেষ হয়েছে বাসের কাজ। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে চ্যাম্পিয়ন দলকে নিয়ে ‘থিম সং’ তৈরি করা হয়েছে।। সাউন্ড সিস্টেমে ফুটবল বা ক্রীড়া বিষয়ক গানগুলো বাজবে।

বিমানবন্দর থেকে বিজয়ী মেয়েদের নিয়ে ছাদখোলা বাস কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে আসবে। সেখান থেকে বিজয় সরণী হয়ে, তেজগাঁও দিয়ে মৌচাক হয়ে ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। 

এরপর ফকিরারপুল, আরামবাগ, শাপলা চত্বর হয়ে মতিঝিলে বাফুফে ভববে পৌঁছবে বাস। এরপর হালকা রিফ্রেশমেন্ট, ফটোসেশন দিয়ে সংবর্ধনা শেষ হবে।

সর্বশেষ
জনপ্রিয়