ঢাকা, শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

অবশেষে নির্বাচনেও অংশ নিচ্ছেন পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:২৭, ২৬ জানুয়ারি ২০২২  

পরীমনি

পরীমনি

বিয়ে এবং মাতৃত্ব নিয়ে আলোচিত নায়িকা পরিমনি ১২ জানুয়ারি জানিয়েছেন আসন্ন শিল্পী সমিতির নির্বাচনেও অংশ নিচ্ছেন। ১৫ জানুয়ারি জানালেন, না। নির্বাচন তিনি করছেন না। প্রত্যাহার করে নিয়েছেন নাম।

এদিকে নির্বাচন কমিশনার পীরজাদা হারুন একই দিনে জানান নির্বাচন প্রত্যাহারের সময় পেড়িয়ে গেছে তাই প্রত্যাহারের সুযোগ নেই। ব্যালটে থেকে যাবে পরিমনির নাম।

কথা মতোই চূড়ান্ত ব্যালটে ছবিসহ নাম রয়েছে পরীমনির। মঙ্গলবার (২৫ জানুয়ারি) নির্বাচন কমিশন থেকে এই ব্যালট পেপারের বড় একটি ব্যানার দাঁড় করিয়ে দেওয়া হয় এফডিসি চত্বরে। উদ্দেশ্য, ভোটার ও প্রার্থীদের সামনে চূড়ান্ত তালিকা প্রকাশ এবং ভোট দেওয়ার পদ্ধতি অবহিত করা। যেখানে অন্য প্রার্থীর সঙ্গে কার্যনির্বাহী সদস্য পদে রয়েছে পরীমণির নাম ও ছবি। এতে ২৪ জন কার্যনির্বাহী সদস্য প্রার্থীর তালিকায় ১৪ নম্বরে রয়েছেন পরী।

শারীরিক অবস্থার কারণেই নির্বাচন থেকে সড়ে দাঁড়ান পরী। ধারণা করা হচ্ছে নির্বাচনে না থেকেও বিপুল ভোট পেতে পারেন পরী কেননা বরাবরই এফডিসির অবহেলিত-বঞ্চিত শিল্পী-কুশলীদের পাশে ছিলেন তিনি।

২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে হয়ে গেল জমকালো আয়োজনে শরিফুল রাজ-পরীমনির বিয়ের আনুষ্ঠানিকতা।গেল বছরের ১৭ অক্টোবর অভিনেতা রাজের সঙ্গে তার বিয়ে হয়। সেই বিয়ে ছিল খুব গোপনে। তাই এবার বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন, ঘটা করে বিয়ে না করার আফসোস থেকেই। আর বিয়ের জাকজমক রঙিন আভা ফুটিয়ে তুলতে শুভ দিন হিসেবে বেছে নিলেন ২২ জানুয়ারি দিনটিকেই। ছিমছামের ভেতর জমকালো আয়োজনে জীবনের নতুন ইনিংসটা শুরু করলেন রাজ-পরী জুটি। 

সর্বশেষ
জনপ্রিয়