ঢাকা, বৃহস্পতিবার   ০৫ অক্টোবর ২০২৩ ||  আশ্বিন ১৯ ১৪৩০

বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াক, এটা বিএনপি চায় না : নিখিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:২৩, ২৭ মে ২০২৩  

বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াক, এটা বিএনপি চায় না : নিখিল

বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াক, এটা বিএনপি চায় না : নিখিল

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিশ্বের মানচিত্রে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াক, এটা বিএনপির ভালো লাগে না। তারা মেট্রোরেল পছন্দ করে না, তারা পদ্মা সেতুও পছন্দ করে না। শিক্ষার হার বাড়ছে, এটাও তাদের পছন্দ না। তাদের পছন্দের তালিকায় রয়েছে দশ ট্রাক অস্ত্র ও দেশে জঙ্গিবাদ সৃষ্টি করা, পদযাত্রার নামে সন্ত্রাস, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের ওপর হামলা চালানো।

শুক্রবার রাজধানীর দারুসসালাম থানার ১০ নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সকাল ১০টা থেকে বিকাল ৬টা পযর্ন্ত ওই কমিউনিটি সেন্টারে ঢাকা-১৪ আসনের সাধারণ মানুষের মধ্যে নিখিলের আয়োজনে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেওয়া হয়।

মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, ‘বিএনপি-জামায়াত দেশের অগ্রগতি-উন্নয়ন ও শান্তি কিছুই চায় না। তারা পাকিস্তানের প্রোডাক্ট।’

তিনি আরো বলেন, ‘মানুষের কল্যাণের মধ্য দিয়ে মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জন করা সম্ভব। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।’নিখিলের সার্বিক তত্ত্বাবধায়নে আজ ঢাকা-১৪ আসনের ৫ হাজার মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেওয়া হয়। এখানে বিশেষজ্ঞ ডাক্তারর মাধ্যমে ফ্রি চিকিৎসা প্রদান, ফ্রি মেডিসিন বিতরণ, ব্লাড প্রেসার মাপা, ডায়াবেটিস নির্ণয়, ওজন মাপা, ব্লাড গ্রুপ নির্ণয়, উচ্চতা নির্ণয় ও হেলথ কার্ড বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করর্পোরেশন ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আবু তাহেরসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতারা।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়