ঢাকা, বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ১৬ ১৪২৮

প্রভাসের সঙ্গে রোমান্স করবেন কারিনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:১৭, ১৫ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘বাহুবলী’ সিনেমা খ‌্যাত অভিনেতা প্রভাস। বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। এরই মধ‌্যে প্রভাস তার ২৫তম চলচ্চিত্রের ঘোষণা দিয়েছেন। ‘স্পিরিট’ শিরোনামের এ সিনেমা পরিচালনা করবেন সন্দ্বীপ রেড্ডি ভাংগার। আর এ সিনেমায় প্রভাসের সঙ্গে রোমান্স করবেন কারিনা কাপুর খান।

পরিচালক সন্দ্বীপ রেড্ডি কারিনা কাপুরকে এ সিনেমার চিত্রনাট‌্য দিয়েছেন। চিত্রনাট‌্য পড়ে কারিনা কাপুর খান সিনেমাটিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তারা। এতে কারিনা-প্রভাসকে রোমান্স করতে দেখা যাবে।

সিনেমাটির জন‌্য প্রভাস পরিচালকের প্রথম পছন্দ ছিল না। প্রথমে রাম চরণের কাছে প্রত‌্যাখ‌্যাত হওয়ার পর পরিচালক প্রস্তাব দেন মহেশ বাবু ও আল্লু অর্জুনকে। তারাও এ সিনেমায় কাজ করতে অনাগ্রহ প্রকাশ করেন। সর্বশেষ প্রভাসকে প্রস্তাব দিলে কাজটি করতে সম্মতি জানান এই অভিনেতা।

প্রভাস তার পরবর্তী সিনেমার জন্য পারিশ্রমিক বাড়িয়েছেন। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এই সিনেমাগুলোর জন্য ১০০ কোটি রুপি করে নিচ্ছেন প্রভাস। কিন্তু সদ্য ঘোষণা দেওয়া পরিচালক সন্দীপ রেড্ডি ভাংগার ‘স্পিরিট’ সিনেমার জন্য ১৫০ কোটি রুপি দাবি করেন তিনি। নির্মাতারাও তাকে তা দিতে রাজি হয়েছেন।

এদিকে মুক্তির অপেক্ষায় প্রভাসের ‘রাধে শ্যাম’। এরপর ওম রাউত পরিচালিত তার ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করছেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

কারিনার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়