ঢাকা, মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৫ ১৪২৮

ভালুকায় রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সার্ভিস দিচ্ছে হ্যালো ছাত্রলীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩৭, ২৬ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় করোনা শ্বাসকষ্টের রোগীদের জন্য ফ্রি শেখ রাসেল অক্সিজেন সার্ভিস হ্যালো ছাত্রলীগ। অক্সিজেন সিলিন্ডার রোগীদের বাড়িতে পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ নেতা ইফতেখার আহাম্মেদ সুজন।

মোটরসাইকেল ও সিএনজি দিয়ে ভালুকা উপজেলার বিভিন্ন এলাকায় শ্বাসকষ্টের রোগীদের বাড়িতে বাড়িতে পৌঁছে দিয়েছেন এই অক্সিজেন।

ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহাম্মেদ সুজন বলেন, আত্মমানবতার সেবায় জননেত্রী শেখ হাসিনার ডাকে সবসময় নিজেকে বিলিয়ে দিয়েছে ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় এই করোনা মহামারিতে নিজেদের সমর্থ অনুযায়ী ভালুকাবাসীর জন্য ছাত্রলীগের পক্ষ থেকে ফ্রি শেখ রাসেল অক্সিজেন সার্ভিস (হ্যালো ছাত্রলীগ) চালু করা হয়েছে।

তিনি আরও বলেন, মানবতার সেবায় এগিয়ে এসেছেন। তিনি হলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য আলহাজ্ব এম. এ ওয়াহেদ। আমরা প্রাণপণ চেষ্টা করে যাচ্ছি, যাদের জন্য এই আয়োজন তাদের প্রাপ্য তাদের ঘরে পৌঁছে দেওয়ার জন্য। ভালুকার যে স্থানীয় বাসিন্দা হোক না কেন একটি ফোনেই আমাদের অক্সিজেন সেবা পৌঁছে দিচ্ছি বাড়িতে। এই লকডাউনে যেহেতু মানুষের বাহিরে আসার সুযোগ নেই। তাই অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিচ্ছি আমরা।

সর্বশেষ
জনপ্রিয়