ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮

বিস্ময়কর উন্নয়নে বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল: এমপি জ্যাকব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৯, ২০ সেপ্টেম্বর ২০২১  

ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব

ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, সরকারের উন্নয়নের এই বিশাল কর্মযজ্ঞে দেশের হাওড়-বাওড় এবং চরাঞ্চলের মতো অনগ্রসর এলাকাগুলো বিশেষ অগ্রাধিকার পেয়েছে।

২০০৮ সালের নির্বাচনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশকে বদলে দেবেন। দরিদ্র মুক্ত দেশ গড়বেন। এ লক্ষ্যে তিনি সততা স্বচ্ছতা জবাবদিহিতা এবং সঠিক পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছেন। সরকারের অভূতপুর্ব উন্নয়নের কারণেই মানুষ বিএনপির নাম ভুলে গেছে। দেশের মানুষের মন থেকে হারিয়ে গেছে বিএনপি নামের দলটি। শেখ হাসিনার নেতৃত্বে দেশে বিস্ময়কর উন্নয়নে বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে।

উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি জ্যাকব আরো বলেন, দেশের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ কাজ সম্পন্ন করে বাংলাদেশের আত্মমর্যাদা সারা বিশ্বের কাছে বৃদ্ধি পেয়েছে। পদ্মা সেতু নির্মাণের মাধ্যেমে বাংলাদেশের বিস্ময়কর উন্নয়নের বাস্তব প্রমাণ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমান সরকার দেশের উন্নয়ন এবং জনগনের নিরাপত্তায় সর্বাচ্চ শিখরে। ক্ষমতার সাড়ে ১২ বছরে দেশকে বদলে দিয়েছেন একটি উন্নতশীল দেশ হিসেবে। আওয়ামীলীগ সরকারের উন্নয়নমুখি নানান পরিকল্পনায় দেশকে উন্নয়নের শিখরে এগিয়ে নিয়ে বিশ্বের কাছে প্রসংশিত হয়েছেন।

উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল নোমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, কুকরী-মুকরী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ। এছাড়াও উপজেলা প্রসাশনের কর্মকর্তা, কর্মচারী, এবং চরফ্যাশন উপজেলার সকল চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়