ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

ময়মনসিংহে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত-উপসর্গে ৪ জনের মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৭, ১৬ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্তে একজন ও উপসর্গ নিয়ে তিনজন মারা যায়। মৃতদের মধ্যে ময়মনসিংহের তিনজন ও জামালপুরের একজন। মৃতরা তিনজন পুরুষ ও একজন মহিলা।

এ নিয়ে চলতি অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ৬৪ জনের মৃত্যু হলো। গত জুলাই, আগষ্ট ও সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১০২৬ জনের মৃত্যু হয়েছিল।

করোনা আক্রান্তে মৃত ব্যক্তি হলেন- ময়মনসিংহ ফুলপুর উপজেলার আজিম উদ্দিন (৬০)। এছাড়াও মুক্তাগাছা উপজেলার আবুল হোসেন (৫০), হালুয়াঘাট উপজেলার মো. জামাল (৬০) ও জামালপুর বকসীগঞ্জ উপজেলার জলি সাহা (৫৮) করোনা উপসর্গ নিয়ে মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৩ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৮৯ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৫ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ৬ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১৫২ টি নমুনা পরীক্ষায় ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২ দশমিক ৬৩ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৫৮ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ৩৬৯ জন।

সর্বশেষ
জনপ্রিয়