ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

ময়মনসিংহে মাদক ব্যবসায়ীসহ ১৪ জন গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৪, ১৬ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ব্যাটারী চালিত অটো চোর, গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক ও মাদক ব্যবসায়ীসহ ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ৫টি চোরাই অটো, চাকু, ৬৮ পিস ইয়াবা, ১২টি নেশাজাতীয় ইনজেকশন ও ১০০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালী পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে নগরীর আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত অভিযান চালানো হচ্ছে। অভিযানে গত ২৪ ঘন্টায় ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে ব্যাটারী চালিত অটোরিক্সা কেনা-বেচা করার অপরাধে ৫টি চোরাই অটোরিক্সাসহ ৫ অটো চোরকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, মোঃ শাহ আলম, মোঃ জুয়েল, শহিদ, মোঃ বাদশা ও আলমগীর হোসেন ওরফে আলম।

এছাড়া জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত বাঘমারার তুহিন ও দস্যুতার প্রস্তুতি মামলায় চাকু সহ কৃষ্টপুর আলীয়া মাদ্রাসার মোঃ খোকন মিয় কে গ্রেফতার করা হয়েছে। এছাড়া পৃথক অভিযানে ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় ৬৮ পিস ইয়াবা, ১২ পিচ নেশাজাতীয় ইনজেকশন ও ১০০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, মোঃ রুবেল, কামরুল ইসলাম শাহিন, মোঃ সিরাজ আলী, হুমায়ুন কবির, রুমা ও রিনা। তাদের বিরুদ্ধে পৃথব মামলা হয়েছে। গতকাল শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সর্বশেষ
জনপ্রিয়