ঢাকা, বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ১৬ ১৪২৮

ময়মনসিংহে পূজামন্ডপ পরিদর্শন করেছেন আনসার ভিডিপি’র উপ-মহাপরিচালক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০০, ১৫ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি অনন্য উদাহরণ স্থাপন করতে সক্ষম হয়েছে। ধর্ম যার-যার উৎসব সবার, এ চেতনা নিয়ে আমরা বাংলাদেশে মিলেমিশে বসবাস করছি। গতকাল ময়মনসিংহের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনের সময় পূজারীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ময়মনসিংহ রেঞ্জের উপ-মহাপরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী।

তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আনসার-গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক এর নির্দেশক্রমে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। সকল ধর্মের সকল শ্রেণী পেশার মানুষ একসঙ্গে বসবাস করে। ন্যায়ের বন্ধনে আবদ্ধ থেকে সম্প্রীতির যে দৃষ্টান্ত আমরা বিশে^র বুকে স্থাপন করেছি সামান্য কিছু ঘটনা তা নষ্ট করতে পারবে না।

এ সময় উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি ময়মনসিংহ জেলা কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস, সহকারী জেলা কমান্ড্যান্ট মুহাম্মদ সোহাগ পারভেজ, সার্কেল অ্যাডজুটান্ট মোহাম্মদ ওসমান গণি, ভালুকা উপজেলা আনসার -ভিডিপি কর্মকর্তা আমিনুজ্জামান তালুকদার ও গফরগাঁও উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ।

সর্বশেষ
জনপ্রিয়