ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

নেত্রকোণার বারহাট্টায় ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী চূড়ান্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৪, ১৫ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

নেত্রকোণার বারহাট্টা উপজেলা দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের তফসিল ঘোষনা অনুযায়ী ১১ নভেম্বর ২০২১ এ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

গণভবনে দলটির সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় এসব প্রার্থী চুড়ান্ত করা হয়। এবার সাত ইউনিয়নেই পুরাতনদের প্রতি গুরুত্ব দিয়েছেন ক্ষমতাসীন দলটি।

উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে যারা দলের মনোনয়ন পেয়েছেন, তারা হলেন বাউসী ইউনিয়নে শামছুল ইসলাম, সাহতা ইউনিয়নে পল্টন চন্দ্র সরকার, বারহাট্টা ইউনিয়নে কাজী সাখাওয়াত হোসেন, আসমা ইউনিয়নে শফিকুল ইসলাম ছন্দু, চিরাম ইউনিয়নে সাইদুর রহমান চৌধুরী, সিংধা ইউনিয়নে শাহ মাহবুব মুর্শেদ কাঞ্চন, রায়পুর ইউনিয়নের আকবর আলী।

আসমা ইউনিয়নের শফিকুল ইসলাম ছন্দু বলেন, দলীয় মনোনয়ন পাওয়ায় আমি খুবই খুশী। দলীয় সভানেত্রীসহ জেলা নেতাদের প্রতি কৃতজ্ঞতা জানাই আমাকে মনোনীত করার জন্য। আসলে দল চায় বির্তকিতদের বাদ দিয়ে স্বচ্ছ ব্যক্তিদের মনোনয়ন দিতে। এবার সেটাই হয়েছে। আমি ও আমার পরিবারের দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। দলের সিদ্ধান্তক্রমে দলের নেতাকর্মীরা নৌকার প্রার্থী পক্ষে কাজ করবে। আমি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে ৪নং আসমা ইউনিয়নের উন্নয়নের কাজ করে যাবো।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়