ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

নেত্রকোনার বারহাট্টায় রেলমন্ত্রীর পথসভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:১১, ১৬ অক্টোবর ২০২১  

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

নেত্রকোনার বারহাট্টায় পথসভা করেছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। গতকাল শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে নেত্রকোনা থেকে মোহনগঞ্জ যাওয়ার পথে উপজেলার সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই পথসভা করেন।

এসময় বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন এমপি’র নিকট বারহাট্টা রেল স্টেশনের প্ল্যাটফর্মে বঙ্গবন্ধুর ম্যূরাল প্রতিষ্ঠাসহ ৭ দাবি পেশ করেছেন। বারহাট্টাবাসির পক্ষ হতে এই দাবিনামা পেশ করা হয়।

পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ, উপজেলা নির্বাহী অফিসার এস. এম. মাজহারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সানজিদা চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার শায়লা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, প্রকল্প বাস্তায়ন কর্মকর্তা মো. লতিফুর রহমান, বারহাট্টা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস আহমাদ বাবুল, চিরাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সাইদুল ইসলাম চৌধুরী প্রমুখ।

এদিকে ৭টি দাবির মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, বারহাট্টা রেলস্টেশনের প্ল্যাটফর্মে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরাল প্রতিষ্ঠা, হাওর এক্সপ্রেস ট্রেনে বারহাট্টাবাসির জন্য একটি পৃথক চেয়ার কোচ বরাদ্দ, প্ল্যাটফরম বর্ধিতকরণ ও স্টেশন এলাকায় নিরাপত্তা-ক্যামেরা স্থাপন।

উল্লেখ্য যে, ১৯৭০ সালে তৎকালীন পাকিস্তানের জাতীয় পরিষদ নির্বাচনে প্রচারনার অংশ হিসেবে শেখ মুজিবুর রহমান কিছুক্ষণ বারহাট্টা রেলস্টেশনের প্ল্যাটফরমে অবস্থান ও বক্তব্য পেশ করেছিলেন। এই স্মৃতি বিজরিত স্থানে তাঁর ম্যূরাল স্থাপনের উদ্যোগ নিয়েছে বারহাট্টা উপজেলা প্রশাসন।

এসময় রেলমন্ত্রী তার বক্তব্যে বারহাট্টাবাসির দাবিসমূহ বাস্তবায়নে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

সর্বশেষ
জনপ্রিয়