ঢাকা, মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৭ ১৪২৮

৫ শতাধিক রোজাদারের সেহরির ব্যবস্থা করলো ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:০০, ২০ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

সাভারের আশুলিয়ায় ছাত্রলীগের সেহরি খেয়ে রোজা রাখছিলেন প্রায় পাঁচ শতাধিক নৈশপ্রহরীসহ অসহায় মানুষ। ছাত্রলীগের রান্না করা খাবার রোজাদারদের কাছে পৌঁছে দেওয়া হয়।

সোমবার (১৯ এপ্রিল) রাত দেড়টাটা থেকে পিকআপে করে ঘুরে ঘুরে আশুলিয়ার বাইপাইল ডিইপিজেড ও জামগড়া এলাকায় এসব সেহরি পৌঁছে দেওয়া হয়।

বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা জেলা উত্তরের সভাপতি সাইদুলের নেতৃত্বে সেহরি বিতরণের আয়োজন করেন আশুলিয়া ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ।

সেহরি পেয়ে কাদের বলেন, আজ আমার সেহরি খাওয়ার কোন উপায় ছিল না। সেহরির জন্য রুটি কিনে রেখেছিলাম। কিন্তু আল্লাহ্ রিজিক পাঠিয়েছেন। যারা এই সেহরি দিয়েছেন আল্লাহ তাদের অনেক ভাল করবেন।

আরিফ বলেন, এখানে বিভিন্ন মার্কেটে নৈশ প্রহরীরা থাকেন। তারা ডিউটি ছেড়ে বাসায় যেতে পারেন না। অনেকের পরিবারের লোকজনও খাবার দিয়ে যেতে পারে না। অনেকের হয়তো খাবার পৌঁছে দেওয়ার মানুষটি পর্যন্ত নেই। এসব দিক খেয়াল রেখে সেহরি বিতরণের উদ্যোগ নিয়েছি। আজ প্রায় ৫ শতাধিক রোজাদারের মধ্যে সেহরি বিতরণ করা হয়েছে। সেহরি পেয়ে অনেকেই খুশি। সকল অসহায় ও মানুষের পাশে পূর্বের মতই থাকবে বাংলাদেশ ছাত্রলীগ।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম, আশুলিয়া থানা ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ, আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক উপ ধর্ম বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান দিপু, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা শাহীন চৌধুরী দ্বীপ, আশুলিয়া থানা ছাত্রলীগ নেতা শরিফ ইমন সবুজসহ আরও অনেকে।

সর্বশেষ
জনপ্রিয়