ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

শ্রাবন্তীকে ‘আটার বস্তা’র সঙ্গে তুলনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫২, ১৬ অক্টোবর ২০২২  

শ্রাবন্তীকে ‘আটার বস্তা’র সঙ্গে তুলনা

শ্রাবন্তীকে ‘আটার বস্তা’র সঙ্গে তুলনা

সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পীদের ট্রোল্ড হওয়াটা নতুন কোনও নতুন বিষয় নয়। অভিনেতা অভিনেত্রীরা নিজেদের দৈনন্দিন জীবনযাপনের বিভিন্ন ছবি বা ভিডিও আকারে পোস্ট করেন সোশ্যাল হ্যান্ডেলে। তাদের সেই ভাইরাল হওয়া ছবি দেখেই তাদের ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা।  

কখনও ছেলের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোল্ড হচ্ছেন শ্রাবন্তী, আবার কখনো সিঁদুর পরে পূজার উদ্বোধনে যাওয়ায় ট্রোল্ড হতে হচ্ছে নুসরাত জাহানকে।কখনো রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলের শিকার  হচ্ছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এবার একই রকম ভাবে জিমের ওয়ার্ক আউটের ভিডিও পোস্ট করে ট্রোল্ড হলেন অভিনেত্রী শ্রাবন্তী।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জিমে শরীর চর্চার একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে জিমের পোশাকে পাঞ্চিং অভ্যাস করছেন অভিনেত্রী। আর এই ভিডিও পোস্ট করেই কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। অনুরাগীদের কেউ তাঁকে জলহস্তি বলে কটাক্ষ করেছেন আবার কেউ তাঁকে আটার বস্তার সঙ্গে তুলনা করেছেন। কেউ বলেছেন এভাবে বক্সিং অভ্যাস করে কাকে মারতে যাবে।

এর আগেও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন শ্রাবন্তী। কখনও তাঁর সম্পর্ক ভাঙ্গা কখনও একাধিক সম্পর্কে জড়ানো, আবার কখনও নিজের ছেলের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি গরমের ছুটিতে ছেলের বান্ধবীর সঙ্গে থাইল্যান্ডে বেড়াতে গিয়েও ট্রোল হয়েছিলেন শ্রাবন্তী।  

বলা হয়েছিল অল্পবয়সী মেয়েকে নিজের মতো একাধিক ছেলের সঙ্গে ঘোরার শিক্ষা দিচ্ছেন অভিনেত্রী। এরপর আবারও জিমে ওয়ার্ক আউটের ছবি পোস্ট করে ট্রোলড হলেন অভিনেত্রী।

সর্বশেষ
জনপ্রিয়