ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮

লক্ষ্মীপুরে যুবলীগের সহায়তা পেয়েছে ৫০০ কর্মহীন পরিবার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৫, ১০ মে ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে লক্ষ্মীপুরের রায়পুরে করোনাকালীন কর্মহীন ৫০০ পরিবারকে ৫ দিনের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। শনিবার (৮ মে) বিকেলে উপজেলা যুবলীগের উদ্যোগে রাখালিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি রক্ষা করে খাদ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়।

শতাধিক অসহায় ও কর্মহীনকে ৫০০ টাকা করে দেওয়া হয়েছে। উপজেলা যুলীগের সাবেক আহবায়ক মামুন বিন জাকারিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক কৌশিক সোহেল, তারেক আজিজ জনি, জহির পাটওয়ারী, শওকত ভূঁইয়া, স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্বাস উদ্দিন পাটওয়ারী, আক্তারুজ্জামান, রায়পুরে পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হোসেন সর্দার, রূপক হোসেন ও যুবলীগ নেতা রিয়াজ হোসেন প্রমুখ।

যুবলীগ সূত্র জানায়, করোনাকালীন কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারকে সহায়তে করতে প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নির্দেশনা রয়েছে। সে লক্ষ্যেই রায়পুর উপজেলা যুবলীগ অসহায় মানুষের পাশে রয়েছে। ঈদকে সামনে রেখে করোনাকালীন কর্মহীন অসহায় ৫০০ পরিবারকে চাল-ডাল-সেমাই-চিনিসহ ৫ দিনের খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। এ ছাড়া ১০০ কর্মহীনকে ৫০০ টাকা করে উপহার দেওয়া হয়েছে।

উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মামুন বিন জাকারিয়া বলেন, যুবলীগের নেতাকর্মীদের নিয়ে আমি সবসময় অসহায় ও কর্মহীনদের পাশে আছি। ইতিমধ্যে কৃষকদের ধান কেটে দেওয়া ও খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্নভাবে অসহায়দের সহায়তা করেছি। আমাদের কার্যক্রমগুলো অব্যাহত রয়েছে।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুবলীগ সবসময় অসহায় মানুষের পাশে রয়েছে। আপনারা প্রধানমন্ত্রী ও উপজেলা যুবলীগের নেতাকর্মীদের জন্য দোয়া করবেন। মানবিক সংগঠন লক্ষ্মীপুরের যুবলীগ। জেলার প্রত্যন্ত এলাকাতেও যুবলীগের নেতাকর্মীরা অসহায়দের জন্য কাজ করছে।

সর্বশেষ
জনপ্রিয়