ঢাকা, শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

ময়মনসিংহ জেলার নান্দাইলে ঢেউটিন ও চেক বিতরণ করেছেন পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৯, ২ ফেব্রুয়ারি ২০২৪  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের নান্দাইলে পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম ৮০ জন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহমঞ্জুরীর চেক বিতরণ করেছেন। নান্দাইল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের আয়োজনে ঢেউটিন ও গৃহমঞ্জুরীর চেক বিতরণ করা হয়।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে ও নান্দাইল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আহসান উল্লাহ’র সঞ্চালনায়  হতদরিদ্র পরিবারের মাঝে ২ বান করে মোট ১৬০ বান ঢেউটিন ও ৬ হাজার টাকা করে মোট ৪ লাখ ৮০ হাজার টাকার গৃহ মঞ্জুরীর চেক বিতরণ করা হয়।

পরিকল্পনামন্ত্রী বেলা ২টায় সরকারি সফরে নিজ উপজেলা নান্দাইলে আসেন।এসময় তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।পরে প্রশাসনিক দপ্তর প্রধানগণের সাথে তিনি মতবিনিময় করেন এবং সভা শেষে ঢেউটিন ও চেক বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

এরপর তিনি মোয়াজ্জেমপুর ইউনিয়নের রামজীবনপুর গ্রামে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজিত কর্মীসমাবেশে যোগদান করেন। 

এসময় উপস্থিত ছিলেন, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম শাহান, সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া, রফিকুল ইসলাম রেণু, এডভোকেট আসাদুজ্জামান নয়ন, সাবেক ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়