ঢাকা, মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৫ ১৪২৮

ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ্র হত‍্যা মামলায় কারাগারে ৩ আসামি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৫, ১৫ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র (২৮) হত‍্যা মামলায় ৩ আসামিকে কারাগারে পাঠিয়েছে বিজ্ঞ আদালত।

আসামিরা হলেন- উত্তর জেলা যুবদল নেতা সৈয়দ তৌফিকুল ইসলাম তৌফিক(৪৫), তার ছোট ভাই সৈয়দ মাজহারুল ইসলাম (৪০) এবং শরীয়ত উল্লাহ সুমন(৩৮)।

গতকাল মঙ্গলবার ( ১৪ সেপ্টেম্বর ) দুপুরে ময়মনসিংহ চীফ জুডিশিয়াল ম‍্যাজিস্ট্রেট ৪নং আমলী আদালতের বিজ্ঞ বিচারক মাহবুবা আক্তার আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

এর আগে আসামিরা আত্মসমর্পণ করে বিজ্ঞ আদালতে জামিন প্রার্থনা করেন। এতে আসামি পক্ষের আইনজীবি ছিলেন অ‍্যাডভোকেট শাজাহান কবীর সাজু এবং অ‍্যাডভোকেট কামরুল ইসলাম কিরণ।

আইনজীবিরা জানান, ২০২০ সালের ১৭ অক্টোবর রাতে দুর্বৃত্তদের হাতে হত‍্যকান্ডের শিকার হন স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদুর রহমান শুভ্র। এ হত‍্যাকান্ডের দুইদিন পর নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদি হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে গৌরীপুর থানায় হত‍্যা মামলা দায়ের করে। ওই মামলায় আরও ৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়। এর আগে ঘটনার দিন রাতেই মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ ৪ জনকে সন্দেহজনক আসামি হিসেবে গ্রেফতার করে পুলিশ।

সর্বশেষ
জনপ্রিয়