ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

ময়মনসিংহে সোনালী ব্যাংকের ব্যবসায়িক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৩, ১৪ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহে সোনালী ব্যাংকের এসএমই, কৃষি ও পল্লী ঋণ বিতরণ ও আদায় শীর্ষক ব্যবসায়িক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোনালী ব্যাংকের ট্রেনিং ইনস্টিটিউট প্রশিক্ষণ হলে অনুষ্ঠিত হয় ওই সভা।

সোনালী ব্যাংক ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের জেনারেল ম্যানেজার’স অফিসের আওতাধীন ছয়টি রিজিওনাল অফিসের প্রধান এবং ময়মনসিংহ অঞ্চলের সকল শাখা ম্যানেজারের অংশগ্রহণ করেন ব্যবসায়িক মতবিনিময় সভায়। ময়মনসিংহ বিভাগীয় প্রধান জেনারেল ম্যানেজার মো. আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনলী ব্যাংকের প্রধান কার্যালয়ের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মজিবর রহমান।

আঞ্চলিক পর্যায়ের ব্যবসায়িক বিভিন্ন সূচকের ল্যমাত্রা ও এর বিপরীতে অর্জনের তথ্যাদি নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন ডেপুটি জেনারেল ম্যানেজার এ. কে. এম. শামছুল ইসলাম, মো. আমিনুর রহমান খান, মো. জাহাঙ্গীর আলম সিদ্দিকী, মো. মাহমুদুল হক, মো. জাহিদ ইকবাল, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার হাসান হাফিজুর রহমান ও রাস মোহন সাহা।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক বিতার্কিক ও বিভাগীয় প্রধানের একান্ত সচিব মো. আবুল কালাম আজাদ। মতবিনিময় সভার প্রধান অতিথি প্রধান কার্যালয়ের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মজিবর রহমান উপস্থিত সকল রিজিওনাল প্রধান ও শাখা ম্যানেজারদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্যে তার ব্যাংকিং কেরিয়ারের অভিজ্ঞতা তুলে ধরেন এবং সকলকে সততা, আন্তরিকতা ও স্বীয় কর্তব্য কর্মে অধিকতর মনোনিবেশ করার পরামর্শ দেন।

সর্বশেষ
জনপ্রিয়