ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত আসামিসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৮, ২৪ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৯ জনকে প্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৮ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ। গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ জানান, জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান এর নির্দেশে ময়মনসিংহ নগরীকে মাদকসহ বিভিন্ন অপরাধ দমনে কোতোয়ালী থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে কোতোয়ালী থানার এসআই (নিঃ) উজ্জল সাহা এবং এসআই (নিঃ) খোরশেদ আলম এর নেতৃত্বে কোতোয়ালী থানাধীন কেওয়াটখালী রেল সুইপার কলোনী সংলগ্ন হইতে ৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন ও রাশেদকে এবং কোতোয়ালী থানাধীন নিমতলা সাকিনস্থ সরকারী প্রাথমিক বিদ্যালয় গেইটের সম্মুখে সরকারী পাকা রাস্তার উপর হইতে ১০০ গ্রাম গাজাসহ মাদক ব্যবসায়ী মোঃ শাহ আলম ওরফে শাকিলকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে এসআই (নিঃ) অমিত হাসান এর নেতৃত্বে একটি টীম অভিযান চালিয়ে কোতোয়ালী থানাধীন আকুয়া ওয়ারলেস গেইট এলাকা হইতে নারী শিশু আইনের (যৌতুক) মামলার আসামী মোঃ রিপনকে গ্রেফতার করা হয়েছে এবং এসআই (নিঃ) দিদার আলম এর নেতৃত্বে একটি টীম অভিযান চালিয়ে কোতোয়ালী থানাধীন বাকৃবি শেষ মোড় এলাকা হইতে নিয়মিত মামলার আসামী সোহাগকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়াও এসআই অমিত হাসান, এসআই সোহেল রানা, এএসআই সাইফুল ইসলাম খান-১, এএসআই নূরে আলম প্রত্যেকে অত্র থানাধীন বিভিন্ন এলাকা হইতে সিআর সাজা পরোয়ানায় মোঃ সুজাত মিয়াকে এবং জিআর গ্রেফতার পরোয়ানায় মোঃ সুজাত আলী, রিমন মিয়া ও সোহাগসহ সর্বমোট ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য যে, সিআর সাজা এবং জিআর পরোয়ানা আসামী সুজাত আলী (৪৫) একই ব্যাক্তির নামে ২টি ওয়ারেন্ট। ওসি আরো জানান, ময়মনসিংহ নগরীকে মাদকসহ বিভিন্ন অপরাধ দমনে কোতোয়ালী থানা পুলিশের এ অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

সর্বশেষ
জনপ্রিয়