ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

মেয়ের বাবা হলেন রোনালদো, জন্মের পর মারা গেলো ছেলে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:২৭, ১৯ এপ্রিল ২০২২  

রোনালদোর পরিবার

রোনালদোর পরিবার

দিনটি হতে পারতো রোনালদোর পরিবারের জন্য অফুরান আনন্দের। কেননা সোমবার দ্বিতীয়বারের মতো জমজ সন্তানের বাবা-মা হওয়ার কথা ছিল ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেজের। কিন্তু তা আর হলো না। জন্মের পরই না ফেরার দেশে চলে গেছে রোনালদোর জমজ সন্তানের একজন।

গত সোমবার (১৮ এপ্রিল) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের মেয়ে হওয়ার খবর জানিয়েছেন রোনালদো। একইসঙ্গে দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে জানিয়েছেন, মেয়ের জমজ ভাই অর্থাৎ তার ছেলের মারা যাওয়ার খবরটিও, যা দেখে শোকের সাগরে ভাসছে গোটা ক্রীড়াঙ্গন।

ইনস্টাগ্রামে শেয়ার করা এক পোস্টে রোনালদো লিখেছেন, ‘অতি দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের ছোট্ট ছেলে না ফেরার দেশে চলে গেছে। যেকোনো বাবা-মায়ের জন্য এটি সবচেয়ে বড় কষ্টের খবর।’

তবে মেয়ের জন্মের মাধ্যমে সেই শোক কাটিয়ে ওঠার শক্তি সঞ্চারের চেষ্টা করছে রোনালদোর পরিবার। ‘শুধুমাত্র মেয়ের জন্মের খবরটিই আমাদেরকে শক্তি দিচ্ছে এই মুহূর্ত কাটিয়ে উঠতে এবং কিছু আনন্দের সময় কাটাতে’ লেখেন রোনালদো।

চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ জানিয়ে তিনি আরও লিখেছেন, ‘আমরা চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ জানাতে চাই। তারা দারুণ সেবা ও সহযোগিতা করেছেন। ছেলের মৃত্যুতে আমরা শোকে নিমজ্জিত। এ কঠিন সময়ে পরিবারের গোপনীয়তার অনুরোধ জানাচ্ছি।’

পোস্টটি শেষ করার আগে নিজের ছেলের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়ে রোনালদো লিখেছেন, ‘আমাদের ছোট্ট ছেলে, তুমি আমাদের নক্ষত্র। আমরা সবসময় তোমাকে ভালোবাসবো।’

গত বছরের ২৮ অক্টোবর দ্বিতীয়বারের মতো জমজ সন্তানের বাবা হওয়ার খবর জানিয়েছিলেন রোনালদো। এর আগে ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে মাতেও এবং ইভার বাবা হন তিনি।

একই বছর জর্জিনার কোলজুড়ে আসে রোনালদোর চতুর্থ সন্তান অ্যালানা মার্টিন। এ পর্তুগিজ সুপারস্টারের প্রথম সন্তান ক্রিশ্চিয়ানো জুনিয়রের জন্ম ২০১০ সালে। সবমিলিয়ে তিনি এখন পাঁচ সন্তানের বাবা।

সর্বশেষ
জনপ্রিয়