ঢাকা, মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৭ ১৪২৮

ময়মনসিংহে ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপী জয় বাংলা সেবা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৬, ২০ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের উদ্যোগে আজ ১৯ই এপ্রিল (সোমবার) নতুন বাজার পায়রা চত্বরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল “জয় বাংলা বাইক ও প্রাইভেট কার সার্ভিস, ফ্রি অক্সিজেন সেবা এবং মাসব্যাপী ইফতার সেবা ।

করোনায় লকডাউন আর দ্রব্যমুল্যের উর্দ্বগতির পরিস্থিতিতে অসহায়, দুঃস্থ, ভাসমান, দিনমজুর, রিক্সা, ভ্যান চালক ও নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ যাতে মানসম্মত ইফতার খেতে পারে, সেই চিন্তা চেতনায় ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনির উদ্যোগ রমজান মাসজুড়ে ইফতারি সরবরাহের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানা যায় ।

জরুরি সেবার মধ্যে থাকছে – জরুরি চিকিৎসা সেবা,ঔষধ ও খাদ্য পৌছে দেয়া, জরুরি নিত্যপ্রোয়জনীয় পন্য পরিবহন, ফ্রি অক্সিজেন সিলিন্ডার হোম ডেলিভারি সার্ভিস নিয়ে অসহায় মানুষগুলোর কাছে সেবা পৌছে দিবে জানা যায়।

অসহায়, ছিন্নমূল ও হতদরিদ্র পরিবার গুলোর কাছে মূহুর্ত্তের মধ্যে সেবাসমূহ পৌঁছনোর লক্ষ্যে চালু করা হয়েছে হেল্পলাইন নাম্বার বা হট লাইন নাম্বার। নিম্নলিখিত নাম্বার সমূহ ফোন করা মাত্র মূহুর্ত্তের মধ‍্যে পৌছায়ে যাবে “জয় বাংলা ফ্রি সার্ভিস সেবা” কিনবা নওশেল আহমেদ (অনি)এর নেতৃত্বে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের একঝাঁক স্বেচ্ছাসেবক (টিম) যারা নিবেদিতপ্রাণ হিসাবে কাজ করে যাবে সার্বক্ষণিক ।
শাহীন আলম (০১৭১১৫৭৪৩৬৩), মাহমুদ শাহরিয়ার মিশু (০১৭২৭৮২৮৪৬৯), মোস্তফা কামাল (০১৯৪৫৩৯৩০৪৮), মোহাইমিনুল হক প্রিন্স(০১৭৫২৬৩৪৭০১) এবং উবায়েদ উল্লাহ (০১৭১১১২৬১৭৪)।

এ বিষয়ে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ বলেন;- বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের নির্দেশক্রমে এবং ময়মনসিংহের নগরপিতা (মা,মাটি ও মানুষের) নেতা আধুনিক ময়মনসিংহের রূপকার মোঃ ইকরামুল হক টিটু ভাইয়ের সার্বিক সহযোগিতায় অতীতে এবং বতর্মানে এই ধরনের মানবিক কর্মসূচি গুলো আমরা সহজেই সম্পাদন করতে সাহস পায়। আমি ও আমার সকল সহযোদ্ধাদের সাথে নিয়ে অতীতের ন্যায় এবারও অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করবো। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো প্রাকৃতিক দুর্যোগ বা সংকটময় মুহূর্ত মোকাবেলায় ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ মানুষের পাশে ছিল, আছে, থাকবে বলে জানান নওশেল আহমেদ অনি।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়