ঢাকা, মঙ্গলবার   ০৩ অক্টোবর ২০২৩ ||  আশ্বিন ১৭ ১৪৩০

মধুমিতার নতুন ছবি দেখে দর্শকের কটাক্ষ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৬, ১১ সেপ্টেম্বর ২০২৩  

মধুমিতার নতুন ছবি দেখে দর্শকের কটাক্ষ

মধুমিতার নতুন ছবি দেখে দর্শকের কটাক্ষ

প্রায় প্রতিদিনই বিভিন্ন কারণে চর্চায় উঠে আসে পশ্চিমবঙ্গের অভিনেত্রী মধুমিতা সরকারের নাম। কখনও তার ছবি ঘিরে তৈরি হয় বিতর্ক। কখনও আবার তার অভিনয় নিয়ে হয় বিস্তর সমালোচনা। ইদানিং ভারতের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। কখনও শুটিংয়ের জন্য। কখনও আবার সময় পেলেই চলে যাচ্ছেন নিজের প্রিয় জায়গায় ঘুরতে। তবে তিনি যেখানেই যান না কেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করতে মিস করেন না। ইদানিং আবার তীর্থস্থান, মন্দিরেই বেশি দেখা যাচ্ছে তাকে। ফলে তা নিয়ে উঠছে নানা ধরনের প্রশ্ন।

কয়েক দিন আগেই মধুমিতা গিয়েছিলেন অরুণাচল প্রদেশে শুটিং করতে। সেখানকার বেশ কিছু ছবি তিনি পোস্ট করেই চলেছেন। এমনই একটি ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করে বিস্তর সমালোচনার সম্মুখীন হতে হল অভিনেত্রীকে। কাঠের বারান্দায় বসে রোদ পোহাচ্ছেন অভিনেত্রী। সোনালি রোদ এসে পড়েছে তার মুখে। বোঝা যাচ্ছে, মেকআপের লেশমাত্র নেই। ব্যস, এই ছবি দেখতেই দর্শকের একাংশের কটাক্ষের শিকার হলেন তিনি।

একজন লিখেছেন, “লিপস্টিক ছাড়া আপনার ঠোঁট তো বিভৎস!” আরেকজন লিখেছেন, “মেকআপ ছাড়া আপনাকে তো চোখে দেখা যাচ্ছে না!” আবার কেউ লিখেছেন, “মুখে রং মেখে মেখে আপনার আসল চেহারাই ঢাকা পড়ে গেছে।”

তবে এই সব নেতিবাচক মন্তব্যের কোনও উত্তর দেননি মধুমিতা। কোনওদিনই এই ধরনের মন্তব্যে গুরুত্ব দিতে রাজি নন তিনি। সদ্য ফিরেছেন শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘কে প্রথম কাছে এসেছি’র শুটিং সেরে। শোনা যাচ্ছে, খুব শিগগিরই একটি হিন্দি ছবির শুটিং শুরু করবেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়