ঢাকা, মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮

বৃহস্পতিবারের রাশিফল (২২ জুলাই)

প্রকাশিত: ০৯:৫৭, ২২ জুলাই ২০২১  

আজ ২২ জুলাই ২০২১, বৃহস্পতিবার। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক আপনার ভাগ্যের নিয়ন্ত্রক আপনি নিজেই।

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় আপনার জীবনের আরেকটি দিক উন্মোচিত হতে পারে। হতাশা কাটিয়ে ওঠার জন্য কাজে মনোযোগী হোন। জমি ক্রয়-বিক্রয়ের ব্যাপারে ভাইবোনদের সঙ্গে বিরোধ চরমে উঠতে পারে।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

সরকারি চাকরিজীবীদের নিষ্ঠাবান কাজের সুবাদে প্রশংসাপত্র পেতে পারেন। কারও কারও ক্ষেত্রে পছন্দের জায়গায় বদলির যোগ রয়েছে। বিপরীত লিঙ্গের ব্যাপারে সচেতন থাকুন। স্বল্প পরিচিত কারও দ্বারা প্রতারিত হতে পারেন।

মিথুন: ২১ মে-২০ জুন

পরিচিত কেউ আজ আপনাকে লাভজনক ব্যবসার প্রস্তাব দিতে পারে। এতে বার কয়েক বৈদেশিক সফরেরও সুযোগ রয়েছে। ইচ্ছা হলে বিষয়টি নিয়ে আলোচনা করতে পারেন। তবে লেনদেন ও প্রতিশ্র“তিতে আবদ্ধ হবেন না।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

রাজনৈতিক কর্মকাণ্ড আজ কিছুটা ঝুঁকিপূর্ণ হতে পারে। সতীর্থদের থেকে সাবধান থাকুন। আর্থিক ও ব্যবসায়িক দিক ভালো যাবে। পারিবারিক কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। এমনকি জমা টাকায় হাত পড়তে পারে।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

কেনাকাটার প্রতি আপনার পরিবারের সদস্যদের ঝোঁক বেড়ে যেতে পারে। আর্থিক বিষয় মনোমালিন্য দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা করে সবার সঙ্গে আলোচনা করুন। কাউকে না বুঝে দায়িত্ব অর্পণ করা বোকামি হবে।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কোনো কাজেই অস্থিরতা প্রকাশ করা ঠিক হবে না। পুরনো যেসব দাফতরিক কাজ জমে আছে তা ধীরে সুস্থে সম্পাদনের চেষ্টা করুন। বিপরীত লিঙ্গের পদস্থ কোনো কর্মকর্তার কাজ থেকে আন্তরিক সহযোগিতার আশ্বাস পাবেন।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

নিষ্ঠার সঙ্গে কাজ করেও তার কোনো মূল্যায়ন না পাওয়ায় মন খারাপ হতে পারে। দাম্পত্য ক্ষেত্রে সন্তানকে নিয়ে ঝামেলা দেখা দিতে পারে। সন্তান সম্পর্কে খোঁজখবর নিন। বৃদ্ধ বাবা-মা’র স্বাস্থ্যের প্রতি নজর দিন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আপনার কর্মীদের প্রতি আরও বেশি বিনয়ী হতে হবে। যে কোনো ধরনের উত্তেজনা সুনাম ক্ষুণ্ণ করতে পারে। দলগত কোনো বিনোদনমূলক বৈঠকে অংশগ্রহণকালে রাজনৈতিক প্রভাবমুক্ত থাকার চেষ্টা সুফল বয়ে আনতে পারে।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

পারিবারিক পুরনো সমস্যা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। দূরের কোনো আত্মীয়কে নিজেদের ব্যাপারে নাক গলাতে দেয়া ঠিক হবে না। ছাত্রছাত্রীদের পড়ালেখায় মন দিতে হবে। শিক্ষামূলক বৃত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

দিনের শুরুতেই জীবনসঙ্গীর সঙ্গে তার কাজগুলো কী তা জেনে নিন ও তার মূল্যায়ন করে সম্পাদনের জন্য প্রয়োজনীয় উদ্যোগ নিন। অসুস্থ বাবা-মাকে দেখার জন্য পরিবারের সবাইকে নিয়ে গ্রামের বাড়িতে ঘুরে আসতে পারেন।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

স্থানীয় ও বৈদেশিক ব্যবসায়িক যোগাযোগে অগ্রগতি হবে। প্রতিবেশীর কোনো বিপদের সময় আজ তাকে সহায়তার হাত বাড়িয়ে দিন। যানবাহন চালক ও যন্ত্রপাতি ব্যবহারকারীদের নিজ নিজ কাজে সতর্কতা অবলম্বন করুন।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

বন্ধুদের মাঝে কারও প্রলোভনে আজ বড় ধরনের আর্থিক জটিলতা দেখা দিতে পারে এবং কোনো কোনো ক্ষেত্রে অহেতুক মামলায় জড়িয়ে যেতে পারেন। দূরের কোনো শুভ সংবাদ পাবেন।

সর্বশেষ
জনপ্রিয়