ঢাকা, বৃহস্পতিবার   ০৮ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২৩ ১৪২৯

বিমান দুর্ঘটনায় বেঁচে ফিরেই সেলফি তুলে দম্পতির পোস্ট

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৫, ২৪ নভেম্বর ২০২২  

বিমান দুর্ঘটনায় বেঁচে ফিরেই সেলফি তুলে দম্পতির পোস্ট

বিমান দুর্ঘটনায় বেঁচে ফিরেই সেলফি তুলে দম্পতির পোস্ট

১২০ জন যাত্রী নিয়ে রানওয়ে ছাড়ার সময় দমকলের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে আগুন ধরে গিয়েছিল বিমানে। সেই দুর্ঘটনায় বেশ কয়েক জন যাত্রী আহত হন। মৃত্যু হয় দুই দমকলকর্মীরও। বিমান দুর্ঘটনা থেকে বেঁচে ফিরে রানওয়েতে দাঁড়িয়েই সেলফি তুলে এক দম্পতি লেখেন, আরো একটা জীবন পেলাম।

১৮ নভেম্বর পেরুর রাজধানী লিমার জর্জ চাভেস আন্তর্জাতিক বিমানবন্দরে লাতাম এয়ারলাইন্সের একটি বিমান দুর্ঘটনা হয়।

ঐ সময় প্রকাশিত সংবাদে বলা হয়, রানওয়ে ছেড়ে আকাশে ওঠার সময় সামনে একটি দমকলের গাড়ি চলে আসে। বিমানের পিছনের অংশ দমকলের গাড়িতে ধাক্কা লেগে ভয়াবহ আগুন ধরে যায়। দ্রুত সব যাত্রীকে নিরাপদে বিমান থেকে বের করা হয়েছিল। কিন্তু তাদের মধ্যেই বেশ কয়েক জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

যাত্রীদের মধ্যে ছিলেন এনরিক ভারসি-রোসপিগলিয়োসি এবং তার স্ত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে ঐ দম্পতির পিছনে দুর্ঘটনাগ্রস্ত বিমানটিকে দেখা যাচ্ছে। আর হাসিমুখে সেলফি তুলছেন ভারসি ও তার স্ত্রী।

সঙ্গে ক্যাপশন, আরো একটা জীবন পেলাম। দুর্ঘটনার পরপরই দম্পতির এ বেঁচে ফেরার মুহূর্ত উদযাপন অনেকেই ভালো ভাবে মেনে নিতে পারেননি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করতে নানা প্রতিক্রিয়া আসতে শুরু করে। কেউ বলেন, যে ঘটনায় দু’জনের প্রাণ গেল, তারপরও এভাবে বেঁচে ফেরাকে উদযাপন সত্যিই আশ্চর্যের। আরো একজন লিখেন, দুজনের মৃত্যুর পরও দুর্ঘটনাগ্রস্ত বিমানের সামনে দাঁড়িয়ে সেলফিতে মজে? দারণ!” তবে অনেকে এ সেলফি তোলাতে কোনো অন্যায় দেখছেন না।

সর্বশেষ
জনপ্রিয়