ঢাকা, বৃহস্পতিবার   ০৮ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২৩ ১৪২৯

বিএনপি ক্ষমতায় গেলে বাংলাদেশকে গিলে খাবে : কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪০, ২১ নভেম্বর ২০২২  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি স্বাধীনতার শত্রু। তারা গণতন্ত্র ও আইনের শাসন গিলে খেয়েছে। আবার ক্ষমতায় গেলে তো বিএনপি বাংলাদেশটাকেই গিলে খাবে।

গতকাল রোববার বিকেলে রাজধানীর উত্তরায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিলে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রাতের আঁধারে আগুন সন্ত্রাসীরা কাঁচপুর সেতুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনী ফলক ভেঙে-পুড়িয়ে ফেলেছে। আগামী ডিসেম্বরে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে।  ভোট চুরি, দুর্নীতি, দুঃশাসনের বিরুদ্ধে খেলা হবে। ভুয়া ভোটার তালিকা প্রণয়নকারী, বিএনপির বিরুদ্ধে খেলা হবে। রাজনীতি আমরা রাজনৈতিকভাবে মোকাবিলা করব।

তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় আসার জন্য একের পর এক সরকারবিরোধী বক্তব্য দিচ্ছে। তারা এখনো হৃদয়ে পাকিস্তানকে লালন করে। আগামী ডিসেম্বরে জনগণকে নিয়ে সব স্বাধীনতাবিরোধীকে দমন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা-১৮ আসনের এমপি হাবিব হাসান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি প্রমুখ।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়