ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১০ ১৪২৯

বিএনপির রাজনীতি নিষিদ্ধ করুন : শেখ পরশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৪, ২২ সেপ্টেম্বর ২০২২  

বিএনপির রাজনীতি নিষিদ্ধ করুন : শেখ পরশ

বিএনপির রাজনীতি নিষিদ্ধ করুন : শেখ পরশ

সন্ত্রাসী সংগঠন হিসেবে বিএনপি-জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।তিনি বলেন, বিএনপি-জামায়াত যে সন্ত্রাসী সংগঠন, তার অসংখ্য প্রমাণ রয়েছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ইন্টারপোলের মোস্ট ওয়ানটেড তালিকাভুক্ত। ১০ ট্রাক অস্ত্র চোরাচালান ও ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ অসংখ্য সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত তারেক ও বিএনপি-জামায়াত নেতারা।

বুধবার রাজধানীর সবুজবাগ বালুর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে শেখ ফজলে শামস পরশ এসব কথা বলেন। বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগ ঘোষিত মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এই কর্মসূচির আয়োজন করা হয়।

শেখ ফজলে শামস পরশ বলেন, বিএনপি-জামায়াত জনগণের জানমালের নিরাপত্তায় ব্যাঘাত ঘটাতে চাইলে আওয়ামী লীগ ও যুবলীগ জানে, এই কুচক্রী মহলকে কীভাবে রাজপথে মোকাবিলা করতে হয়।

যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ঐক্যবদ্ধ ও ধৈর্যশীল থাকবেন। বিএনপি-জামায়াতের কৌশলই হচ্ছে, আমাদের সন্ত্রাসী হিসেবে উপস্থাপন করা। তারা পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইবে। তাদের ফাঁদে পা দেওয়া যাবে না। কিন্তু রাজপথে আমরা ছেড়ে দেব না।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন- যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা প্রমুখ।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়